বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন শ্বশুর সঞ্জয় খানের জন্মদিন হইচই করে পালন হৃতিকের!
প্রাক্তন শ্বশুর সঞ্জয় খানের বার্থডে পার্টিতে হৃতিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
প্রাক্তন শ্বশুর সঞ্জয় খানের বার্থডে পার্টিতে হৃতিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রাক্তন শ্বশুর সঞ্জয় খানের জন্মদিন হইচই করে পালন হৃতিকের!

  • বর্ষীয়ান অভিনেতা-পরিচালক সঞ্জয় খান-এর বার্থডে পার্টিতে হাজির ছিলেন তাঁর প্রাক্তন জামাই তথা বলি-তারকা হৃতিক রোশন।

৩ জানুয়ারি ৮১ বছরে পা রাখলেন অভিনেতা-পরিচালক সঞ্জয় খান। জানা গেছে,বাড়িতেই একেবারে ঘরোয়াভাবে পরিবারের সদস্যদের সঙ্গে হইহই করে জন্মদিনের কেক কেটেছেন 'দ্য সোর্ড অফ টিপু সুলতান' এর পরিচালক। রবিবারের সন্ধ্যায় অনুষ্ঠিত হওয়া জন্মদিনের এই পার্টিতে হাজির ছিলেন 'বার্থডে বয়' এর প্রাক্তন জামাই তথা বলি-তারকা হৃতিক রোশন। মেয়ের প্রাক্তন স্বামীকে সস্নেহে জড়িয়ে ধরে হাসিমুখে ছবিও তুলেছেন সঞ্জয় খান। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন সুজানের বোন ফারহা খান আলি।

শুধু সঞ্জয় খানের সঙ্গেই নয়, প্রাক্তন শ্যালক ও শ্যালিকা অর্থাৎ জায়েদ খান এবং ফারহার সঙ্গেও পার্টির মাঝে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন হৃতিক। এই ঘরোয়া পার্টিতে একেবারে কুল অ্যান্ড ক্যাজুয়াল অবতারেই হাজির হয়েছিলেন বলিউডের 'গ্রিক গড'। ধূসর রঙের হুডির সঙ্গে জগার্স এবং মাথায় টুপি, ব্যাস!

জায়েদ খান এবং ফারহার সঙ্গে হৃতিক। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
জায়েদ খান এবং ফারহার সঙ্গে হৃতিক। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

অন্যদিকে, হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান-ও তাঁর 'পাপা'কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। আরও লিখেছেন জীবনের পথ নির্দেশক ও বিভিন্ন ক্ষেত্রে শিক্ষা দেওয়ার জন্য সঞ্জয় খানের কাছে তিনি কৃতজ্ঞ।

প্রসঙ্গত, জারিন খানকে বিয়ে করেন সঞ্জয়। তাঁদের চার সন্তান। ছেলে জায়েদ খান এবং মেয়ে ফারহা, সুজান ও সিমোন।একসময় অভিনেত্রী জিনাত আমন এবং সঞ্জয় খানের সম্পর্ক বি-টাউনে ‘টক অব দ্য টাউন’ ছিল। শোনা যায়, ‘আব্দুল্লাহ’ ছবির শ্যুটিং চলাকালীন তাঁরা গোপনে বিয়েও করেছিলেন।

 

বন্ধ করুন