বাংলা নিউজ > বায়োস্কোপ > War 2: ৬০ দিনেই কিসসা খতম! অ্যাকশনে ঠাসা ওয়ার ২-এর শ্যুটিং কবে থেকে শুরু করছেন হৃতিক-জুনিয়র এনটিআর?

War 2: ৬০ দিনেই কিসসা খতম! অ্যাকশনে ঠাসা ওয়ার ২-এর শ্যুটিং কবে থেকে শুরু করছেন হৃতিক-জুনিয়র এনটিআর?

অ্যাকশনে ঠাসা ওয়ার ২-এর শ্যুটিং কবে থেকে শুরু করছেন হৃতিক-জুনিয়র এনটিআর?

War 2: অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ওয়ার ২ তে থাকবেন হৃতিক রোশন এবং জুনিয়র এনটিআর। এবার এই ছবির প্রসঙ্গে নতুন কোন তথ্য প্রকাশ্যে এল?

ওয়ার ২ ছবিতে প্রথমবার একফ্রেমে ধরা দিতে চলেছেন হৃতিক রোশন এবং জুনিয়র এনটিআর। এটি একটি সম্পূর্ণ ভাবে অ্যাকশন ফিল্ম হতে চলেছে। মাঝে মধ্যেই এই ছবির বিষয়ে নানা তথ্য প্রকাশ্যে আসে। এবার আরও একটি চমক প্রকাশ্যে এল।

আরও পড়ুন: '১৫ দিনের জন্য আসত, তারপর ৪ মাস গায়েব হয়ে যেত...' ইরফান খানের জন্যই নিরাপত্তাহীনতায় ভুগতেন বাবিল!

ওয়ার ২ প্রসঙ্গে নতুন তথ্য

বলিউড হাঙ্গামার একটি রিপোর্টে জানানো হয়েছে হৃতিক রোশন এবং জুনিয়র এনটিআর দুজনে একসঙ্গে একই সময় এবার সময় দিয়েছেন ছবির শ্যুটিংয়ের জন্য। যশরাজ স্পাইভার্সের এই ছবিটির জন্য তাঁরা একসঙ্গে ৬০ দিন সময় দিয়েছেন। তার মধ্যেই অধিকাংশ পার্ট শ্যুট করা হবে ওয়ার ২ এর।

আরও পড়ুন: 'আর কীই বা...' ভরা মঞ্চে স্ত্রীর ব্যথা পায়ে ব্যান্ডেজ বাঁধছেন নীলাঞ্জন, বরের যত্নে আবেগপ্রবণ হয়ে কী লিখলেন ইমন?

আরও পড়ুন: চারদিনেই বিশ্বজুড়ে প্রায় ৮০ কোটি আয় শয়তানের, সোমবার ভারতীয় বক্স অফিসে কত লক্ষ্মীলাভ হল অজয়ের ছবির?

প্রসঙ্গত ওয়ার ছবিটি যা ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সেটা বক্স অফিসে দারুণ হিট করেছিল। ধুন্ধুমার অ্যাকশন ছিল সেখানে। এখানে যে তার থেকে অনেক গুণ বেশি অ্যাকশন থাকবে সেটা বলাই বাহুল্য।

সূত্রের তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই ওয়ার ২ এর শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। আপাতত হৃতিক রোশন এই ছবিতে তাঁর যে এন্ট্রি সিকোয়েন্সের আছে সেটার শ্যুটিং করছেন। হৃতিকের এন্ট্রি সিকোয়েন্সেও ভরপুর অ্যাকশন থাকবে বলেই জানা গিয়েছে। হৃতিক তাঁর ভাগের শ্যুটিং ৫৫ থেকে ৬০ দিনে মধ্যে করে ফেলবেন।

আরও পড়ুন: বলিউডের নেপোটিজম বিতর্কে মুখ খুললেন সেলিম পুত্র আরবাজ-সোহেল, বললেন, 'সলমনের মতো সফল না, কিন্তু তাও আমরা...'

আরও পড়ুন: বড়পর্দায় আত্মপ্রকাশ করছেন আশা ভোঁসলের নাতনি জানাই! গর্বিত ঠাকুমা লিখলেন, ‘ভীষণই উচ্ছ্বসিত...’

ওয়ার ২ ছবিটির শ্যুটিংয়ের অধিকাংশই হবে মুম্বইয়ের স্টুডিয়োতে। ৭ মার্চ থেকে মুম্বইতে শ্যুট শুরু হয়েছে ওয়ার ২ এর। ফলে অনুমান করা হচ্ছে ২০২৪ সালের জুন মাসের মধ্যেই এই ছবির শ্যুটিং শেষ হয়ে যাবে।

হৃতিক রোশনকে শেষবার ফাইটার ছবিতে দেখা গিয়েছে। বক্স অফিসে ছবিটি দারুণ হিট করেছিল। বলা যায় এটি চলতি বছরের প্রথম বড় হিট। ফাইটার ছবিতে হৃতিকের সঙ্গে দীপিকা পাড়ুকোনকে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো Washington Freedom বনাম Los Angeles Knight Riders-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল Washington Freedom Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.