বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-War 2: ওয়ার ২-র অ্যাকশনে ঠাসা দ্বিতীয় শিডিউলের শ্যুটিং শুরু করলেন হৃতিক, সঙ্গে যোগ দিলেন কে?

Hrithik-War 2: ওয়ার ২-র অ্যাকশনে ঠাসা দ্বিতীয় শিডিউলের শ্যুটিং শুরু করলেন হৃতিক, সঙ্গে যোগ দিলেন কে?

ওয়ার ২-র অ্যাকশনে ঠাসা দ্বিতীয় শিডিউলের শ্যুটিং শুরু করলেন হৃতিক

Hrithik-War 2: ওয়ার ২ ছবির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু করলেন হৃতিক রোশন। এই শিডিউলে তাঁর সঙ্গে যোগ দেবেন জুনিয়র এনটিআর।

যশরাজ স্পাইভার্সের আগামী ছবি হিসেবে আসতে চলেছে ওয়ার ২ ছবি। সেখানে আবারও মুখ্য ভূমিকায় অর্থাৎ মেজর কবীরের চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে। অভিনেতা এদিন এই ছবির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু করলেন। ছবিটির পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়।

আরও পড়ুন: 'ছবিতে গর্ভবতী, বাস্তবে গর্ভবতী, কী যে হচ্ছে...' কল্কি ২৮৯৮ এডিতে দীপিকার অভিনয় দেখে কী বললেন রণবীর?

ওয়ার ২ ছবির দ্বিতীয় শিডিউল

ট্রেড সূত্রের তরফে জানানো হয়েছে দ্বিতীয় শিডিউলে অ্যাকশনে ঠাসা দৃশ্যের শ্যুটিং করা হবে। এই শিডিউলে হৃতিকের সঙ্গে যোগ দেবেন জুনিয়র এনটিআরকে। তাঁকে এই ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে।

আরও পড়ুন: অনন্ত - রাধিকার বিয়ের আগে অ্যান্টিলিয়ায় ফের পুজোর আয়োজন আম্বানিদের, পাপারাৎজিদের প্রসাদ পাঠালেন নীতা

আরও পড়ুন: টাইমস স্কোয়ারে সামনে সুরঙ্গনার ঠোঁটে ঠোঁট রাখলেন ঋদ্ধি, ভাইরাল ছবি দেখে কী লিখলেন সৃজিত?

সূত্রের তরফে টাইমস অব ইন্ডিয়াকে জানানো হয়েছে, 'হৃতিক রোশন ওয়ার ২ ছবির দ্বিতীয় শিডিউলের শ্যুটিং শুরু করলেন আজ থেকে। এটা একেবারে নন স্টপ অ্যাকশন দৃশ্যের শ্যুটিং শিডিউল। হৃতিক এবং জুনিয়র এনটিআরের অ্যাকশনে ঠাসা দৃশ্যগুলো শ্যুট করা হবে।' তিনি আরও জানিয়েছেন আপাতত হৃতিক শ্যুটিং শুরু করলেও জুনিয়র এনটিআরও শীঘ্রই জয়েন করবেন শ্যুটিংয়ে। জানা গিয়েছে ওয়ার ২ ছবিটির অ্যাকশন দৃশ্যগুলো দেখবার মতো হবে। দুজনে এমনি বারবার অ্যাকশন ছবিতে নজর কেড়েছেন, এবার সেগুলোকেও ছাপিয়ে যাবেন তাঁরা।

সূত্রের তরফে জানানো হয়েছে ' হৃতিক রোশন ওয়ার ২ ছবির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু করলেন। জুনিয়র এনটিআর ওঁর আগের কমিটমেন্টগুলো শেষ করে এসে যোগ দেবেন। এই শিডিউলে হৃতিক প্রথমে তাঁর নিজের একটা বড় অ্যাকশন দৃশ্য শ্যুট করবেন। সেই দৃশ্য শ্যুট করতে নাকি এক সপ্তাহ সময় লাগবে বলেই জানা গিয়েছে। হৃতিক এবং জুনিয়র এনটিআর দুজনের এন্ট্রি এই ছবিতে দেখার মতো হবে।'

আরও পড়ুন: আম্বানিদের বিয়েতে পারফর্ম করার আগেই ভাইরাল কৌশিকী - বিজয়ের যুগলবন্দির ভিডিয়ো, কী বলছে মুগ্ধ নেটপাড়া?

আরও পড়ুন: জন্মদিনের বিজ্ঞাপন না রাজনৈতিক নেতার প্রচার ধরতে পারবেন না! জোমাটোর অ্যাড দেখে কী বললেন পেটিএমের সিইও

ওয়ার ২ ছবিটি যশরাজ স্পাইভার্সের ষষ্ঠ ছবি হতে চলেছে। এর আগে এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়, টাইগার ৩, পাঠান, ওয়ার। এছাড়া প্রথম মহিলাকেন্দ্রিক স্পাই ছবিও আসছে।

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কাদের জীবনের একটি নতুন পর্বের সূচনা হবে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল মিথুন রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃষ রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল গুলি চালানো বন্দুকবাজের মৃত্যু, নিহত আরও এক, এখন কেমন আছেন ডোনাল্ড ট্রাম্প? মেষ রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বন্দুকবাজের হামলা গা সওয়া আমেরিকার, ২০২৪-এর ৬ মাসে ৩০০ পার ঘটনায় মৃত প্রায় ৪০০ বুলেট গতিতে ডাইরেক্ট হিট,বিষ্ণোইয়ের ফিল্ডিংয়ে হতভম্ব জিম্বাবোয়ের ব্যাটার- ভিডিয়ো চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেলেন যুবিরা? টুর্নামেন্টের সেরা কে?দেখুন পুরস্কার তালিকা ১৫৩ রান তাড়া করতে নেমে ২৮ বল বাকি থাকতে ১০ উইকেটে জয়,নয়া রেকর্ড গড়ল গিলের ভারত

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.