বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan: রোশন পরিবারে মৃত্যু সংবাদ, কাছের মানুষকে হারালেন অভিনেতা হৃতিক রোশন
মারা গিয়েছে হৃতিক রোশনের দিদা। 

Hrithik Roshan: রোশন পরিবারে মৃত্যু সংবাদ, কাছের মানুষকে হারালেন অভিনেতা হৃতিক রোশন

হৃতিক রোশনের দিদা পদ্মরানি ওমপ্রকাশ মারা গিয়েছেন বৃহস্পতিবার। দীর্ঘদিন শয্যাশায়ী ছিলেন তিনি বয়সজনিত কারণে। 

অভিনেতা হৃতিক রোশানের দিদা পদ্মরানি ওমপ্রকাশের মারা যাওয়ার খবর মিলল। ১৬ জুন মুম্বইতে মারা যান তিনি। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। দীর্ঘদিন ধরেই অসুস্থতার কারণে শয্যাশায়ী ছিলেন তিনি।

পদ্মরানির মারা যাওয়ার খবর নিশ্চিত করেছেন জামাই-পরিচালক রাকেশ রোশন। হিন্দুস্তান টাইমসের পক্ষ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে শাশুড়ির মারা যাওয়ার খবরে শিলমোহর দিয়ে জানান, ‘দুর্ভাগ্যবশত এই খবর সত্যি। ওম শান্তি’।

পরিচালক জে ওমপ্রকাশের স্ত্রী ছিলেন পদ্মরানি। হৃতিক রোশনের মা জে ওমপ্রকাশ ও পদ্মরানি ওমপ্রকাশের মেয়ে। বয়সের কারণে পদ্মরানি রোশন পরিবারের সঙ্গেই বাস করছিলেন বিগত ২ বছর। বয়সজনিত কারণে বিছানাতেই পরেছিলেন দীর্ঘসময়। হৃতিকের মা পিঙ্কি মাঝেমধ্যেই মায়ের সঙ্গে ছবি শেয়ার করে নিতেন সোশ্যাল মিডিয়ায়। দিদার খুব কাছের ছিলেন হৃতিক নিজেও। নিসন্দেহে একটা খারাপ সময় এটা রোশন পরিবারের জন্য।

মা পদ্মরানির সঙ্গে হৃতিকের মা।
মা পদ্মরানির সঙ্গে হৃতিকের মা।

কাজের সূত্রে হৃতিককে এরপর দেখা যাবে ‘বিক্রম বেদা’ ছবিতে। এখানে সইফ আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। যা মুক্তি পাওয়ার কথা রয়েছে চলতি বছরের ৩০ সেপ্টেম্বর। সঙ্গে দীপিকা পাড়ুকোন আর অনিল কাপুরের সঙ্গে ‘ফাইটার’-এও কাজ করবেন তিনি।

এদিকে বলিউডে কান পাতলে আজকাল ‘কহোনা প্যায়ার হ্যায়’ অভিনেতার বিয়ের খবর সামনে আসছে। মডেল-অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে প্রেম করছেন তিনি। রোশন পরিবারেও ঘন ঘন যাতায়াত করছেন সাবা। করণ জোহরের জন্মদিনের পার্টিতেও এসেছিলেন হৃতিক বান্ধবীকে নিয়ে।

 

বন্ধ করুন