বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan: নতুন প্রেমে মজে, তবে বাবা হিসাবে ১০০-তে ২০০ পাবেন হৃতিক! দেখুন ভিডিয়ো প্রমাণ

Hrithik Roshan: নতুন প্রেমে মজে, তবে বাবা হিসাবে ১০০-তে ২০০ পাবেন হৃতিক! দেখুন ভিডিয়ো প্রমাণ

সেরা বাবা হৃতিক!

উচ্চতায় ভয় হৃতিক-পুত্রের। ভয়কে জয় কীভাবে করতে হয়, সেই নিয়ে পেপ-টক দিলেন অভিনেতা। শুনলে মুগ্ধ হতে বাধ্য আপনিও। দেখুন সেই শিহরণ জাগানো ভিডিয়ো-

হৃতিক রোশন আর সাবা আজাদের প্রেম এখন বলিউডের ওপেন সিক্রেট। হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে হৃতিকের মাখামাখি এখন সংবাদ শিরোনামে। হৃতিক-সুজানের বিয়ে ভাঙার সময় অনেকেই নানান মন্তব্য করেছিলেন, তাঁদের সম্পর্কে তৃতীয় ব্যক্তি প্রবেশের কথাও কানে এসেছিল। তবে নিন্দুকদের মুখে ছাই দিয়ে আজও নিজেদের বন্ধুত্বের সম্পর্কটা টিকিয়ে রেখেছেন প্রাক্তন দম্পতি। পাশাপাশি তাঁরা দুই ছেলে রেহান ও রিদান গায়ে এই বিচ্ছেদের আঁচের তাপ লাগতে দেননি। ছেলেদের স্বার্থে আজও প্রয়োজনে এক ছাদের নীচে থাকতে কোনও কুন্ঠা নেই তাঁদের। যদিও দুজনে এখন খুঁজে নিয়েছেন নতুন সঙ্গী।

আজ জাতীয় পেরেন্টস ডে। জুলাই মাসের চতুর্থ রবিবার পালিত হয় এই দিন। আজকের এই দিন ছেলেকে দেওয়া হৃতিকের পেপ-টক শুনলে আপনি বলতে বাধ্য হবেন এমন বাবা পাওয়া সত্যি তো ভাগ্যের ব্যাপার। বাবা হিসাবে ১০০-তে বরং ২০০ নম্বর পাবেন ‘ধুম ২’ তারকা।

ব্যস্ততার ফাঁকে ছেলেদের সঙ্গে সময় কাটাতেই সবচেয়ে ভালোবাসেন হৃতিক। কখনও কোনও রোমাঞ্চকর খেলায় মেতে উঠেন, কখনও একসঙ্গে মুভি ডেটে যান, আবার কখনও গানের আড্ডায় মাতোয়ারা হন তিনজনে।

জীবনের কঠিন সত্যিগুলো সহজভাবে ছেলেদের শেখাতে চান হৃতিক। যাতে তাঁদের ভবিষ্যতের পথটা আরও সহজ হয়। জীবনের চড়াই-উতরাইয়ের সঙ্গে খাপ খাইয়ে নিতে পারে সন্তানেরা।

উচ্চতায় ভয় রয়েছে হৃতিক পুত্র রিদানের। ভিডিয়োয় দেখা যাচ্ছে বাঞ্জি জাম্পিং-এর জন্য ছেলেকে অনুপ্রেরণা জোগাচ্ছেন হৃতিক। অন্যদিকে ভয়ে কুঁকড়ে রয়েছে সে। হৃতিক বলেন,'শ্বাস নাও। তোমার আঘাত লাগবে না, হয়ত মাত্র ৫ সেকেন্ডের জন্য তুমি এই পড়ে যাওয়াটা অনুভব করবে, তারপর সব ঠিক হয়ে যাবে'। ভয়কে জয় করতে হলে মষ্কিস্তকে নিজের কন্ট্রোলে আনতে হবে, ছেলেকে এই শিক্ষাই দিতে দেখা যায় হৃতিককে। বাবার কথা শুনে অকুতোভয় হয়ে উঁচু থেকে গভীর খাতে ঝাঁপিয়ে পড়ে। এই শিহরণ জাগানো ভিডিয়ো দেখবার পর আপনি বলতে বাধ্য হবেন, বাবা হিসাবে বেজায় সাহসীও তারকা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.