বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan on Krrish 4: 'প্রযুক্তিগত বিষয় একটু আটকে ‘কৃষ ৪’, বছর শেষে কাটিয়ে উঠতে পারব’, জানালেন হৃতিক

Hrithik Roshan on Krrish 4: 'প্রযুক্তিগত বিষয় একটু আটকে ‘কৃষ ৪’, বছর শেষে কাটিয়ে উঠতে পারব’, জানালেন হৃতিক

ফিরছে ‘কৃষ’

Krrish 4 Update: ‘কৃষ ৪’-এর ঘোষণা আগেই সেরেছিলেন হৃতিক রোশন। তারপর থেকেই এই ছবি নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। কত দূর কাজ এগোলো ছবির?

বড় পর্দার ফের সুপারহিরো হয়ে ধরা দেবেন অভিনেতা হৃতিক রোশন। আগেই জানিয়েছিলেন, আসছে ‘কৃষ ৪’। ব্যস্ততার ফাঁকেই ধীর গতিতে এগোচ্ছে ছবির। 'কৃষ'-এর মুক্তির পনেরো বছরের পূর্তি উপলক্ষে এই সুপারহিরোর ফ্র্যাঞ্চাইজির চার নম্বর ছবি অর্থাৎ 'কৃষ ৪' এর কথা ঘোষণা করেছিলেন হৃতিক স্বয়ং।

হৃতিক রোশনের বাবা পরিচালক রাকেশ রোশন এই সুপারহিরোর ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি পরিচালনা করেছিলেন। ২০০৩ সালে মুক্তি পেয়েছিল ‘কোই... মিল গায়া’। এরপর 'কৃষ ৩' বক্স অফিসে সাফল্যের মুখ দেখার পরপরই এই সুপারহিরো সিরিজকে এগিয়ে নিয়ে যাওয়ার কথাও ঘোষণা করেছিলেন হৃতিক। কাহিনিতে থাকবে একাধিক নতুন চরিত্র আর একগুচ্ছ টুইস্ট।

বহুদিন ধরেই এই ছবি ঘিরে চলছিল বিস্তর জল্পনা। সদ্য পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে হৃতিক জানিয়েছেন, ‘আমি মনে করি, আমাদের সবার একত্র হয়ে একটু প্রার্থনা করা উচিত। সবকিছু সেট রয়েছে (কৃষ ৪ সম্পর্কে)। কিন্তু আমরা প্রযুক্তিগত দিক থেকে একটু আটকে আছি। আশা করছি, এই বছরের শেষে আমরা তা কাটিয়ে উঠব। কৃষ ৪ অবশ্যই আগামীর জন্য রয়েছে, আমার শীঘ্রই বাস্তবে আনব।’

আরও পড়ুন: এ বছরই বসবেন বিয়ের পিঁড়িতে? হৃতিকের ৪৯-এর জন্মদিনে মনে রামধনু উঠেছে সাবার

আগামীতে দীপিকা পাড়ুকোনের বিপরীতে ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে হৃতিককে। ভারতীয় বায়ুসেনার চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন, ‘আমরা আসল ফাইটার জেট নিয়ে শ্যুটিং করেছি। আমরা সুখোই-এর মধ্য়ে শ্যুটিং করেছি। ভারতীয় বায়ুসেনার চারপাশে থাকাটা খুবই অনুপ্রেরণাদায়ক। তাদের শরীরী ভাষা, সাজ-সজ্জা, নিয়মানুবর্তিতা, তাদের সাহস ও বুদ্ধিমত্তা থেকে অনেক কিছু শেখার আছে। নিজেও এই অভিজ্ঞতা অর্জন করতে পেরে খুব খুশি।’

গত বছর টুইট করে কৃষ ৪-এর ঝলক শেয়ার করেছিলেন হৃতিক। সেখানে দেখা গিয়েছে চিরাচরিত কালো রঙের লং কোট পরে আকাশপথে উড়ে যাচ্ছেন কৃষ। তার মাঝেই মুখ থেকে নিজের মুখোশটি খুলে ছুঁড়ে দেন তিনি। ভিডিওর সঙ্গে লিখেছেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃশ ৪’।

কেন কৃষ নিয়ে এত মাতামাতি বলিপাড়ায়? আসলে হিন্দি ছবির ইতিহাসে 'কৃষ' ছাড়াও একাধিক সুপারহিরো হাজির হলেও এই 'চরিত্রটির' মতো সফল আর কেউ হতে পারেনি। 'কৃষ' ছবিতে যে ক্রেজ ধরা পড়েছিল দর্শক মহলে, তা অটুট থেকেছে পরের ছবিতেও। এই ছবির মাধ্যমেই এতদিন হলিউডে দেখা নানান সুপারহিরো সিনেমার খানিকটা স্বাদ পেয়েছিল ভারতীয় দর্শক। আর তাতেই বাজিমাত করেছিল এই ছবি। যত দিন গিয়েছে 'কৃষ' নিয়ে আগ্রহ বেড়েছে দর্শকদের মধ্যে।

বন্ধ করুন