বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan: বাবার উপর ভরসা নেই! 'কৃশ ৪'-এর জন্য নতুন পরিচালকের খোঁজ হৃতিকের
রাকেশের পরিচালনায় বলিউডে হৃতিকের হাতেখড়ি হয়।

Hrithik Roshan: বাবার উপর ভরসা নেই! 'কৃশ ৪'-এর জন্য নতুন পরিচালকের খোঁজ হৃতিকের

  • রাকেশের সাধনার ফল 'কৃশ'। তাঁর হাতেই তৈরি ভারতের সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ। তবে তাঁকেই সরিয়ে দেওয়া কেন?

তিন বছর পর বড় পর্দায়। 'বিক্রম ভেদা'র প্রচারে ব্যস্ত হৃতিক রোশন। পাশাপাশি চলছে 'ফাইটার'-এর প্রস্তুতি। নতুন চরিত্রের জন্য নিজেকে ভেঙে নতুন করে গড়ছেন অভিনেতা। ঝরাচ্ছেন ওজন। এ হেন ব্যস্ততার ফাঁকেই ধীর গতিতে এগচ্ছে 'কৃশ ৪'। চিত্রনাট্য নিয়ে কাজ শুরু। তবে বদল ঘটতে পারে পরিচালক পদে। গুঞ্জন, বাবা রাকেশ রোশনকে পরিচালক হিসেবে চাইছেন না হৃতিক। নতুন পরিচালকের সন্ধানে তিনি।

রাকেশের সাধনার ফল 'কৃশ'। তাঁর হাতেই তৈরি ভারতের সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ। তবে তাঁকেই সরিয়ে দেওয়া কেন? গুঞ্জন, বাবার দৃষ্টিভঙ্গির উপর খুব বেশি ভরসা রাখতে পারছেন না হৃতিক। তাঁর মতে, বিগত কয়েক বছরে দর্শকের চাহিদা পাল্টেছে। 'কৃশ ৪' পরিচালনার দায়িত্ব একজন তরুণ পরিচালককে দিতে চান হৃতিক। সময়ের সঙ্গে তাল মিলিয়ে যিনি ছবি নির্মাণ করবেন।

দু'দশক আগে 'কহো না প্যায়ার' দিয়ে বলিউডে হৃতিকের হাতেখড়ি হয়। সেই ছবির পরিচালনা এবং প্রযোজনা, দুইয়ের দায়িত্বেই ছিলেন রাকেশ। প্রথম ছবিতে নজর কাড়েন হৃতিক। এর পর বেশ হৃতিকের বেশ কিছু ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। নিম্নগামী হতে থাকে অভিনেতার কেরিয়ারের লেখচিত্র। ২০০৩ সালে ফের রাকেশ পরিচালনায় 'কোই মিল গয়া'র হাত ধরে ফের ছন্দে ফেরেন হৃতিক। এর পর কৃশ, কৃশ ৩। তাঁর ঝুলিতে আসে 'ভারতীয় সুপারহিরো'র আখ্যা।

(আরও পড়ুন: ‘ফাইটার’ হৃতিক সামনে আসবেন নতুন চেহারায়, ১২ সপ্তাহ ধরে হাড়ভাঙা পরিশ্রম করছেন)

হৃতিককে পর্দায় শেষ দেখা যায় ২০১৯ সালে। টাইগার শ্রফের সঙ্গে 'ওয়ার'-এ দেখা গিয়েছিল তাঁকে। বক্স অফিসেও ভালো ব্যবসা করে ছবিটি। আপাতত 'বিক্রম ভেদা'র মুক্তির অপেক্ষায় অভিনেতা।

(আরও পড়ুন: আপনি কি জানেন হৃতিক রোশন আংশিক বাঙালি? বাবার দিকের এই সদস্য ছিলেন বাংলার মানুষ)

বন্ধ করুন