বাংলা নিউজ > বায়োস্কোপ > Ramayan: ‘রারণ’ হতে রাজি নন হৃতিক, বদলে এই দক্ষিণী তারকার হাতে ‘রামায়ণ’-এর চিত্রনাট্য

Ramayan: ‘রারণ’ হতে রাজি নন হৃতিক, বদলে এই দক্ষিণী তারকার হাতে ‘রামায়ণ’-এর চিত্রনাট্য

'রামায়ণ' থেকে সরে এলেন হৃতিক রোশন

Hrithik Roshan: নীতেশ তিওয়ারির 'রামায়ণ' ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করতে রাজি নন হৃতিক রোশন। শোনা যাচ্ছে, 'কেজিএফ ২'-এর সাফল্যের পর দক্ষিণী তারকা যশকে রাবণের চরিত্রের জন্য চূড়ান্ত করতে পারেন ছবির নির্মাতারা। সব কিছু চূড়ান্ত হলে ছবিতে রাবণের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী অভিনেতাকেই।

প্রাচীন সংস্কৃত মহাকাব্য ‘রামায়ণ’। আদিকবি ঋষি বাল্মীকি রামায়ণের রচয়িতা। গ্রন্থটি বৈদিক শাস্ত্রের স্মৃতি বর্গের অন্তর্গত। এই মহাকাব্যের গল্প একাধিক সময় পরিচালক ও নির্মাতারা টেলিভিশনের পর্দা অথবা বড় পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। তেমনি রুপোলি পর্দায় ‘রামায়ণ’ ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন বলিউড পরিচালক নীতেশ তিওয়ারি।

রামায়ণের কাহিনি নিয়ে একটি মেগাবাজেট ছবি তৈরি করতে চলেছেন প্রযোজক মধু মান্তেনা ও দক্ষিণী প্রযোজক অল্লু অরবিন্দ। যে ছবিতে অভিনয় করবেন বহু বলিউড তারকা। পাশাপাশি দেখা যাবে বেশ কিছু দক্ষিণী অভিনেতাকেও।

ছবিতে রাবণের চরিত্রের চূড়ান্ত করা হয়েছিল অভিনেতা হৃতিক রোশনের নাম। তবে নীতেশের ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করতে রাজি নন হৃতিক। সেই চরিত্র থেকে সরেছেন অভিনেতা। এরপরই নতুন ‘রাবণ’-এর খোঁজ শুরু করেন নির্মাতারা। জানা যাচ্ছে, এই চরিত্রের জন্য দক্ষিণী তারকা যশকে চূড়ান্ত করতে চাইছেন ছবির নির্মাতারা। দীর্ঘদিন ধরে ভারতীয় মহাকাব্যের উপর কাজ করার ইচ্ছে ছিল পরিচালকের।

আরও পড়ুন: হৃষিকেশে স্বামী দয়ানন্দের আশ্রমে বিরুষ্কা, নেটপাড়ায় ভাইরাল তারকা দম্পতির ছবি

আপাতত ‘বাওয়াল’ ছবির কাজ নিয়ে ব্যস্ত ‘ছিছোড়ে’ খ্যাত পরিচালক নীতেশ তিওয়ারি। এই ছবির কাজ শেষ করেই নতুন ছবির কাজে হাত দিতে চান তিনি। নির্মাতাদের তরফে, ছবিতে রামের চরিত্রে রণবীর কাপুরের নাম প্রায় চূড়ান্ত হয়েছে। অন্যদিকে, রাবণ হিসেবে হৃতিক রোশনকে প্রথম পছন্দ ছিল তাঁদের। তবে অভিনেতা এই চরিত্রের জন্য রাজি না হওয়ায়, 'কেজিএফ ২'-এর সাফল্যের পর দক্ষিণী তারকা যশকে রাবণের চরিত্রের জন্য পছন্দ করেছেন ছবির নির্মাতারা। সব কিছু চূড়ান্ত হলে ছবিতে রাবণের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী অভিনেতাকেই।

‘বিক্রম বেদা’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। শোনা যাচ্ছে, আপাতত পরবর্তী কোনও ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে চান না বলিউডের ‘গ্রিক গড’। এই যুক্তি দেখিয়েই নাকি নীতেশের ছবি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এই একই কারণে নাকি ব্রহ্মাস্ত্র ২-এর অফারও ছেড়ে দিয়েছেন হৃতিক।

এ দিকে নির্মাতারা, দক্ষিণী সুপারস্টার যশের কাছে ‘রামায়ণ’-এর চিত্রনাট্য পাঠিয়েছেন। তা নাকি পছন্দও হয়েছে ‘কেজিএফ’ খ্যাত তারকার। সব কিছু চূড়ান্ত হলে ছবিতে নিঃসন্দেহে রাবণের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী অভিনেতা যশকে। তেমনটা হলে কয়েক বছরের মধ্যেই বড়পর্দায় আসছে ‘রামায়ণ’। সবটাই এখন সময়ের অপেক্ষা।

বায়োস্কোপ খবর

Latest News

T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে বাংলা 'প্ল্যান' করার আগেই কারখানার জায়গা বাছবে টেসলা? কী বলছেন কেন্দ্রীয় মন্ত্রী গাড়ি-বাড়ি কেনা, চাকরিতে প্রমোশনের সুযোগ! বিরল চতুর্গ্রহী যোগে লাভ পর পর রাশির বাইকে বসেই সলমনের বাড়িতে গুলি বিষ্ণোই গ্যাংয়ের! প্রকাশ্যে হাড়হিম করা ফুটেজ এদিক নেই, ওদিক আছে! কথায় কথায় ভারতকে 'তোপ' দাগা মুইজ্জুর নয়া আবদার দিল্লির কাছে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap সেলসের চাকরি ছেড়ে গানের জগতে শ্রীকান্ত,গায়কের গল্প শুনে সৌরভ বললেন 'এটা ভাগ্য…' ৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত? MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'- এর মনের মানুষ কে তবে?

Latest IPL News

T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.