বাংলা নিউজ > বায়োস্কোপ > ১০ বছর পেরল অগ্নিপথ; ‘গুরুদায়িত্ব’এর কথা ভেবে আবেগপ্রবণ হৃতিক
'অগ্নিপথ' ছবির একটি দৃশ্যে বিজয়রূপী হৃতিক।
'অগ্নিপথ' ছবির একটি দৃশ্যে বিজয়রূপী হৃতিক।

১০ বছর পেরল অগ্নিপথ; ‘গুরুদায়িত্ব’এর কথা ভেবে আবেগপ্রবণ হৃতিক

  • ২০১২ সালের ২৬ জানুয়ারি বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল হৃতিক রোশন অভিনীত 'অগ্নিপথ'।

২০১২ সালের ২৬ জানুয়ারি বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল হৃতিক রোশন অভিনীত 'অগ্নিপথ'। সম্প্রতি, ১০ বছর পেরিয়ে এল এই ছবি। সেই উপলক্ষে ছবির কলাকুশলীদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট করেছেন বলিউডের 'গ্রীক গড'। সঙ্গে শেয়ার করেছেন 'অগ্নিপথ' সিনেমার বেশ কিছু ঝলক।

হৃতিক লিখেছেন, 'দেখতে দেখতে ১০ বছর পেরিয়ে গেল। এখন আরও বেশি করে বুঝতে পারি ঠিক কতটা গুরুদায়িত্ব ছিল আমার কাঁধে অগ্নিপথ-এর এই রিমেকে কাজ করার সময়। যাঁরা আমাকে আমার মতো করে বিজয় দীননাথ চৌহ্বান হয়ে ওঠার সুযোগ দিয়েছিলেন তাঁদেরকে অনেক ধন্যবাদ। ছবির পরিচালক করণ মালহোত্রা থেকে প্রযোজক করণ জোহরকেও বড় ধন্যবাদ। নাম উল্লেখ করতে চাই আমার অন্যতম প্রিয় মানুষ প্রিয়াঙ্কা চোপড়া, সঞ্জয় দত্ত এবং ছবির সমস্ত কলাকুশলীদের। আর হ্যাঁ, ঋষি আঙ্কেল (কাপুর)এর সঙ্গে স্ক্রিন শেয়ার করা আমার কেরিয়ারের অন্যতম সেরা অভিজ্ঞতা ছিল।'

১৯৯০ সালে অমিতাভ বচ্চন অভিনীত 'অগ্নিপথ' ছবির রিমেক ছিল এই সিনেমা। 'বিজয় দীননাথ চৌহ্বান' এর চরিত্রে হৃতিককে দেখা যাওয়ার পাশাপাশি 'কাঞ্চা চীনা'র ভূমিকায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন সঞ্জয় দত্ত। হৃতিকের বিপরীতে 'কালী'র চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। 'রওফ লালা' নামের এক ভয়ঙ্কর গুন্ডার চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুর। তারিফ কুড়িয়েছিলেন ছবিতে হৃতিকের বোন 'শিক্ষা'র ভূমিকায় অভিনেত্রী কণিকা তিওয়ারি।

বন্ধ করুন