বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মনে খুশির স্মৃতির বানভাসি', 'বিক্রম বেদা'-র শ্যুট শেষে আবেগে ভাসলেন হৃতিক
সইফের সঙ্গে কাজ করেছেন হৃতিক।

'মনে খুশির স্মৃতির বানভাসি', 'বিক্রম বেদা'-র শ্যুট শেষে আবেগে ভাসলেন হৃতিক

  • অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিতে হৃতিকের সঙ্গে অভিনয় করেছেন সইফ আলি খান। প্রথম জনকে দেখা যাবে চোরের ভূমিকায়। দ্বিতীয় জন হবেন পুলিশ।

'বিক্রম বেদা'-র শ্যুট শেষ। মন খারাপ হৃতিক রোশনের। শব্দের মাধ্যমে আবেগের ঝাঁপি উপুড় করলেন অভিনেতা। যা ছিল মনে, তা-ই ভেসে উঠল লেখা হয়ে।

ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখলেন, 'ছবির শ্যুট শেষ হয়ে গেল। কত আনন্দের স্মৃতি, কঠিন সময়, অ্যাকশন, রোমাঞ্চ, পরিশ্রমের কথা মনে পড়ে যাচ্ছে। এই সব কিছু দিয়েই তৈরি হয়েছে 'বিক্রম বেদা'।'

অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিতে হৃতিকের সঙ্গে অভিনয় করেছেন সইফ আলি খান। প্রথম জনকে দেখা যাবে চোরের ভূমিকায়। দ্বিতীয় জন হবেন পুলিশ। সহ-অভিনেতার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে হৃতিক লেখেন, 'ভালো হোক বা খারাপ, সইফের জোরালো উপস্থিত ছাড়া আমি কখনও বেদা হয়ে উঠতে পারতাম না'। একই সঙ্গে ছবির অন্যান্য অভিনেতাদেরও ধন্যবাদ জানিয়েছেন হৃতিক। সেই তালিকায় রয়েছেন রাধিকা আপ্তে, রোহিত শরফ এবং যোগিতা বিহানির মতো শিল্পীরা।

তবে এই প্রথম নয়, অতীতেও একসঙ্গে কাজ করেছেন হৃতিক এবং সইফ। ২০০০ সালে 'না তুম জানো না হম' ছবিতে দেখা গিয়েছিল দুই তারকাকে। এর পর দু'দশক কেটে গিয়েছে। ফের তাঁদের যুগলবন্দি দেখতে মুখিয়ে অনুরাগীরা।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি 'বিক্রম বেদা'র পুনর্নিমাণ এই ছবি। দক্ষিণী ছবিটিতে পুলিশ এবং চোরের ভূমিকায় অভিনয় করবেন যথাক্রমে আর মাধবন এবং বিজয় সেতুপতি। দুই ছবিই পরিচালনা করেছেন গায়ত্রী এবং পুষ্কর।

বন্ধ করুন