বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য হোয়াইট টাইগার’-এ প্রিয়াঙ্কা-রাজকুমার-গৌরবের প্রশংসায় পঞ্চমুখ হৃত্বিক
হৃত্বিক রোশন ও প্রিয়াঙ্কা চোপড়া
হৃত্বিক রোশন ও প্রিয়াঙ্কা চোপড়া

‘দ্য হোয়াইট টাইগার’-এ প্রিয়াঙ্কা-রাজকুমার-গৌরবের প্রশংসায় পঞ্চমুখ হৃত্বিক

প্রত্যুত্তরে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কাকে ধন্যবাদ জানাতে দেখা যায়।

গত ২২ জানুয়ারি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নতুন ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পায় এই চর্চিত ছবিটি। প্রিয়াঙ্কার পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন অভিনেতা আদর্শ গৌরব এবং রাজকুমার রাও। ছবির মুক্তির পর থেকেই সকলের কাছে প্রশংসা কুড়োচ্ছেন অভিনেত্রী। এবার টুইটারে ছবির প্রশংসা করলেন অভিনেত্রীর ‘অগ্নিপথ’-এর সহ অভিনেতা হৃত্বিক রোশন। 

‘দ্য হোয়াইট টাইগার’ সম্পর্কে একগাল প্রশংসা করে টুইটারে হৃত্বিক লিখেছেন, ‘শুক্রবার দ্য হোয়াইট টাইগার দেখলাম! দারুণ অভিনয় করেছে আমার বন্ধু প্রিয়াঙ্কা চোপড়া এবং রাজকুমার রাও। তোমাদের সেলাম! গৌরব আদর্শ নতুন বছরের শুরুতেই নিজেকে মেলে ধরেছ তুমি। রামিন বাহরানি এবং টিমকে অনেক শুভেচ্ছা দারুণ সিনে র জন্য!’

হত্বিকের টুইটের প্রত্যুত্তরে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কাকে ধন্যবাদ জানাতে দেখা যায়। শুধুমাত্র বলিউডের সহ অভিনেতাদেরই নয়, হলিউডেরও সহ অভিনেতাদের কাছে ছবির জন্য প্রশংসিত হয়েছেন প্রিয়াঙ্কা। মার্কিন অভিনেত্রী কেরি ওয়াশিংটনও ‘দ্য হোয়াইট টাইগার’-এর প্রশংসা করেছেন।

মার্কিন পপ গায়িকা কার্ডি বি ছবির প্রশংসা করে লিখেছেন, ‘হোয়াইট টাইগার সত্যিই দারুণ ছবি। আমি কাঁদছিলাম এবং ক্ষুব্ধ ছিলাম ছবি দেখার সময়’। তাঁকে ধন্যবাদ জানিয়ে প্রিয়াঙ্কা পাল্টা প্রশংসাও করেছেন গায়িকার।

অভিনেত্রীর স্বামী নিক জোনাস এবং অন্যান্য পরিবারের সদস্যরা প্রিয়াঙ্কার ছবির প্রশংসা করে সকলকে নেটফ্লিক্সে ছবিটা দেখার কথা বলেছেন। এমনকী ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। 

সমাজের শ্রেণি বৈষম্যের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবি। পরিচালক রামিন বাহরানির এই ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, রাজকুমার রাও এবং আদর্শ গৌরব। এই ছবিতে শুধু অভিনেত্রী নয়, এগজিকিউটিভ প্রোডিউসারের ভূমিকাতেও রয়েছেন পিগি চপস। 

চপস। 

বন্ধ করুন