বাংলা নিউজ > বায়োস্কোপ > এক শিল্পীর কদর আর এক শিল্পীই বোঝে; অনামী গায়কের প্রশংসায় পঞ্চমুখ হৃতিক
অনামী গায়কের প্রশংসায় হৃতিক
অনামী গায়কের প্রশংসায় হৃতিক

এক শিল্পীর কদর আর এক শিল্পীই বোঝে; অনামী গায়কের প্রশংসায় পঞ্চমুখ হৃতিক

  • টুইট করে অনামী গায়কের প্রশংসায় হৃতিক।

জনৈক শিল্পী গেয়েছেন কুমার শানুর গাওয়া জনপ্রিয় গান ‘যব কোই বাত বিগর যায়'। খুব সাধারণ পরিবেশনা, স্ট্রিট পারফর্ম্যান্স। সেই শিল্পীর নাম শাকিল। কিন্তু তাঁর এই সাধারণ গান পরিবেশনই মুগ্ধ করেছেন বলিউড স্টার হৃতিক রোশনকে। অভিনেতার এতটাই গান পছন্দ হয়েছে, তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই গানের ভিডিয়োর প্রশংসা করেছেন। 

সামাজিক মাধ্যে বেজায় সক্রিক কৃষ অভিনেতা। জনৈক ওই শিল্পীর গানের ভিডিয়ো টুইটারে টুইট করে অভিনেতা লিখেছেন, ‘দারুণ, এটা দুর্দান্ত’। শুধু হৃতিকই নয় সেই শিল্পীর গানের প্রশংসা করেছেন কুণাল কাপুরও। পরিবার শাকিলকে স্ট্রিট পারফর্মার হিসেবে না মেনে নিলেও, এই কাজে গর্ব বোধ করেন গায়ক। তার ওপর যখন হৃতিকের মতো বলি স্টারদের কাছ থেকে প্রশংসা মেলে, তাঁর আত্মবিশ্বাস আরও বহু গুণ বেড়ে যায়।

শীঘ্রই বিক্রম বেদা-র শ্যুটিং শুরু করবেন অভিনেতা। প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। যার জেরে অভিনেতার ছবি ‘কৃষ ৪’এর শ্যুটিং অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে গেছে। 

সম্প্রতি 'দ্য নাইট ম্যানেজার' সিরিজ থেকে বেরিয়ে এসেছেন হৃতিক। এছাড়া পর্দায় প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটিতে দেখা যাবে অভিনেতাকে। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। ইন্ডাস্ট্রির গোপন সূত্রে খবর, হৃতিক ‘বিক্রম বেদা’ এবং ‘ফাইটার’এর শ্যুটিং শেষ করার পরই ‘কৃষ ৪’এর জন্য শ্যুটিং শুরু করবেন।

 

 

বন্ধ করুন