বাংলা নিউজ > বায়োস্কোপ > দু'বছর পর বিজয় দশমীর দিন সেটে ফিরলেন হৃতিক, শুরু করলেন 'বিক্রম বেদা'র শ্যুটিং
হৃতিক রোশন (ছবি ইনস্টাগ্রাম)
হৃতিক রোশন (ছবি ইনস্টাগ্রাম)

দু'বছর পর বিজয় দশমীর দিন সেটে ফিরলেন হৃতিক, শুরু করলেন 'বিক্রম বেদা'র শ্যুটিং

  • প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। এই ছবি দিয়েই দু-বছর পর সেটে ফিরলেন হৃতিক।

দশমীতে আসন্ন ছবি ‘বিক্রম বেদা’র শ্যুটিং শুরু করলেন অভিনেতা হৃতিক রোশন। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নতুন সূচনার কথা জানিয়েছেন অভিনেতা। তিনি লিখেছেন, ‘সকলের সঙ্গে আমার ভালোবাসা ভাগ করে নিলাম। প্রথম দিনে নতুন শুরুর পথে’। 

আসল তামিল হিট 'বিক্রম বেদা'র হিন্দি রিমেক এই ছবি। তামিল হিট 'বিক্রম বেদা'তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে। 

হৃতিকের ইনস্টা স্টোরি
হৃতিকের ইনস্টা স্টোরি

এদিন সেটে যাওয়ার পথে একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা।

প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। যেখানে এক চতুর গুন্ডাকে বার বার এক পুলিশ ধরার চেষ্টা করলেও সে পালাতে সক্ষম হয়। ছবিটা বাস্তব জীবন থেকে নেওয়া একটি নতুন গল্পের বর্ণনা করে।

এছাড়া পর্দায় প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটিতে দেখা যাবে অভিনেতাকে। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। ইন্ডাস্ট্রির গোপন সূত্রে খবর, হৃতিক ‘বিক্রম বেদা’ এবং ‘ফাইটার’এর শ্যুটিং শেষ করার পরই ‘কৃষ ৪’এর জন্য শ্যুটিং শুরু করবেন। দীপিকার সঙ্গে 'ফাইটার' দেশের প্রথম এয়ারিয়াল অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে। এই বছরের শুরুতে হৃতিকের ৪৭তম জন্মদিনে ঘোষণা হয়েছে ছবির।

গত ২৩ জুন ২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় একটি ছোট ভিডিয়ো শেয়ার করে ‘কৃষ ৪’ আনুষ্ঠানিক ঘোষণা করেছেন অভিনেতা। বিশেষ ছিল, কারণ এটি 'কৃষ' ফ্র্যাঞ্চাইজির ১৫ বছর পূর্তি উপলক্ষে ঘোষণা করা হয়েছিল।

 

 

বন্ধ করুন