বাংলা নিউজ > বায়োস্কোপ > চুলে বাঁধা পনি টেইল, কাঁচাপাকা চাপদাড়ি, হৃতিক-এর ‘বেদা’ লুকে ঘুম উড়ল নেটিজেনের
হৃতিক রোশন।

চুলে বাঁধা পনি টেইল, কাঁচাপাকা চাপদাড়ি, হৃতিক-এর ‘বেদা’ লুকে ঘুম উড়ল নেটিজেনের

'বিক্রম বেদা' ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃতিক।

নেটমাধ্যমে এমনিতে বেশ সক্রিয় হৃতিক রোশন। মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবনের টুকরো টাকরা মুহূর্ত শেয়ার করার পাশাপাশি তিনি বেশ মজাদার ভিডিয়ো আপলোড করেন, যা যথেষ্ট জনপ্রিয় নেটিজেনদের কাছে। চলতি বছরের শুরুর দিকে নেটমাধ্যমে নিজের আসন্ন ছবি 'বিক্রম বেদা'-তে তাঁর লুকের ছবি ফাঁস করেছিলেন হৃতিক। তবে যতদিন গিয়েছে এই লুক ধীরে ধীরে বদলিয়েছে।এই একই ছবির জন্য।ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক। সম্প্রতি, 'বিক্রম বেদা' ছবিতে তাঁর নয়া লুক ইনস্টাগ্রামে ফাঁস করলেন বলিউডের এই 'গ্রিক গড'।

ইনস্টাগ্রামের হ্যাণ্ডেলে হৃতিকের পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, ঘাড় ছাপানো লম্বা চুলে টেনে বাঁধা পনিটেল। সঙ্গে কাঁচাপাকা চাপদাড়ি বেড়ে ছুঁয়েছে গলা। এই চরিত্রের জন্য জবরদস্ত ফিজিক্যাল ট্রান্সফর্মেশনও করেছেন হৃতিক। চেহারা এখনও পেটানো আছে বটে তবে অনেকটাই স্লিম অ্যান্ড ট্রিম হয়েছেন তিনি।তারকার অ্যাটিটিউডেই স্পষ্ট রাফ অ্যান্ড টাফ লুক। স্বভাবতই, হর্তিতকের এই নয়া লুকে ফের মজেছে নেটপাড়া। জানিয়ে রাখা ভালো, নিজের প্রায় প্রতিটি ছবির চরিত্রকে আরও বিশ্বাসযোগ্য করে তোলার জন্য লুক বদলে ফেলেন হৃতিক।

হৃতিক-এর সেই নয়া লুক।
হৃতিক-এর সেই নয়া লুক।

প্রসঙ্গত, প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প।

ইনস্টাগ্রাম স্টোরিতে 'বিক্রম বেদা' ছবিতে নিজের নয়া লুক ফাঁস করলেন হৃতিক।
ইনস্টাগ্রাম স্টোরিতে 'বিক্রম বেদা' ছবিতে নিজের নয়া লুক ফাঁস করলেন হৃতিক।

তামিল হিট 'বিক্রম বেদা'র হিন্দি রিমেক এই ছবি। তামিল হিট 'বিক্রম বেদা'তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে।

ছবিতে হৃত্বিক-এর পাশাপাশি দেখা যাবে সইফ আলি খানকেও। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। প্রায় ১৯ বছর পর ফের একবার বড়পর্দায় স্ক্রিন শেয়ার করবেন এই দুই বলি-তারকা। এর আগে ২০০২ সালে মুক্ত পাওয়া 'না তুম জানো না হাম' ছবিতে প্রথমবার বড়পর্দায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন হৃতিক-সইফ। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

বন্ধ করুন