বাংলা নিউজ > বায়োস্কোপ > সুজানের ছবিতে কমেন্ট করছিলেন হৃতিক, ভক্তদের ‘আবার বিয়ে করো’ আর্জি কি শুনলেন!
‘আবার বিয়ে করো’ ভক্তদের আর্জি হৃতিককে।
‘আবার বিয়ে করো’ ভক্তদের আর্জি হৃতিককে।

সুজানের ছবিতে কমেন্ট করছিলেন হৃতিক, ভক্তদের ‘আবার বিয়ে করো’ আর্জি কি শুনলেন!

  • সুজানের ছবিতে হৃতিক কমেন্ট করার পরই একপ্রকার পাগল হয়ে যান অভিনেতার ভক্তরা। প্রিয় জুটিকে ফের বিয়ের জন্য অনুরোধ জানাতে থাকেন সকলে। 

কিছুদিন আগে ইনস্টাগ্রামে ধুসর রঙের পাঠানি স্যুটে ছবি দিয়েছিলেন সুজান খান। ক্যাপশনে লিখেছিলেন, ‘The Easy breezy chilled summer- monsoon (lockdown) look’। প্রক্তন স্ত্রী সুজান খানের সেই ছবিতেই কমেন্ট করেছিলেন হৃতিক রোশন। আর তাতেই একসময়ের জনপ্রিয় এই জুটিকে ফের বিয়ে করার আবদার জানালেন নেটিজেনরা। ভাইরাল হয়েছে সেই কমেন্টের স্ক্রিনশটও। 

পাঠানি কুর্তা আর প্যান্টে সুজান খানের ক্যাজুয়াল লুক মন কেড়েছিল তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ারদের। খোলা চুলে, নো মেকআপ লুকে ছবি শেয়ার করেছিলেন সুজান। পায়ে ছিল সাদা স্নিকার্স। তবে, তাঁর ছবিতে হৃতিক রোশনের কমেন্ট বুঝিয়ে দিয়েছে, এই ছবি মন কেড়েছে বলিউডের হার্টথ্রবেরও। সুজানের শেয়ার করা ছবিতে হৃতিক কমেন্ট করেছেন, ‘Super look’। যার উত্তরে সুজান লিখেছেন, ‘LOL and super comfortable’।

এরপরই নেটিজেনদের নানা প্রশ্নের মুখে পড়েন হৃতিক। এক নেটনাগরিকের মন্তব্য, ‘তুমি এখনও ভালোবাসো তাই না?’ হৃতিকের আরেক ভক্ত কমেন্ট করেছেন, ‘এখনও মনে পড়ে তাই না ভাই?’ সকলেই হৃতিক আর সুজানকে ফের বিয়ে করে নেওয়ার জন্য উৎসাহ দিতে থাকেন। 

গত বছরের লকডাউন একসঙ্গে কাটিয়েছেন হৃতিক রোশন আর সুজান খান। দুই ছেলে রেহান ও হৃদানকে সময় দিতেই সেই সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। বিয়ের ১৪ বছর পর ২০১৪ সালে বিচ্ছেদ ঘটে হৃত্বিক ও সুজানর। তবে বৈবাহিক জীবনের ভাঙন ঘটলেও, দুই সন্তানের দায়িত্ব একসঙ্গে পালন করছেন তাঁরা। বিচ্ছেদের পরও হৃত্বিক বা সুজান দু’‌জনের কেউই যেমন বিয়ে করেননি তেমনি তাঁদের বন্ধুত্বের সম্পর্কে তিক্ততাও আসেনি। প্রায়ই ছেলেদের নিয়ে একসঙ্গে বেরিয়ে পড়েন ভ্যাকেশনে।

বন্ধ করুন