বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের এক অভিনেতার প্রেমে পড়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী,চর্চায় সুজান-আরসলানের সম্পর্ক

ফের এক অভিনেতার প্রেমে পড়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী,চর্চায় সুজান-আরসলানের সম্পর্ক

প্রেম করছেন সুজান খান!

বিগ বস প্রতিযোগী তথা জনপ্রিয় টেলিভিশন অভিনেতা আলি গোনির দাদা আরসালান গোনির সঙ্গে সুজান খানের প্রেমের গুঞ্জন এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। 

ছেলেবেলার বন্ধু হৃত্বিক-সুজান, একে-অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন। তবে তাঁদের দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি পড়েছে আজ থেকে প্রায় ৭ বছর আগে। কিন্তু বন্ধুত্বের সম্পর্কটা আজও অটুট এই প্রাক্তন জুটির। দুই সন্তান রিহান ও রিদানকে একইসঙ্গে বড়ো করে তুলছেন তাঁরা। 

২০০০ সালের ডিসেম্বরে বিয়ে করেছিলেন হৃত্বিক রোশন ও সুজান খান। ২০১৪ সালে বিচ্ছেদের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন তাঁরা, এই খবর সহজে হজম করতে পারেনি অনেকেই। তবে কোনওরকম কাদা ছোঁড়াছুঁড়ি নয়, বরং বিচ্ছেদের পরেও সবসময় একে অপরের হাত শক্ত করে ধরে থেকেছেন তাঁরা। হৃত্বিক-কঙ্গনা বিতর্কেও প্রাক্তন স্বামীর পাশেই দাঁড়িয়েছেন সুজান। 

তবে সময়ের নিয়ম মেনে জীবনে এখন অনেকটাই এগিয়ে গিয়েছেন সুজান খান, খবর ইন্ডাস্ট্রি সূত্রে। সুজানের জীবনে আবার বসন্ত ফিরে এসেছে। হৃত্বিকের প্রাক্তন স্ত্রী, নতুন করে প্রেমে পড়েছেন। জানা যাচ্ছে, বিগ বস প্রতিযোগী তথা টেলিভিশন অভিনেতা আলি গোনির দাদা আরসালান গোনির সঙ্গে প্রেম করছেন সুজান খান। 'জিয়া অউর জিয়া' অভিনেতা আরসলান গোনির সঙ্গে সুজানের ঘনিষ্ঠতা নাকি রীতিমতো নজর কাড়ছে তাঁদের পরিচিতমহলের। সুজান খানের ঘনিষ্ঠ এক ব্যক্তি বলিউড লাইফকে জানিয়েছেন,'ওরা একে অপরকে ছয়মাসের বেশি সময় ধরে চেনে। টেলিভিশন দুনিয়ার একজন ব্যক্তি ওদের পরিচয় করিয়েছিল, এরপর দুজনের ঘনিষ্ঠতা বেড়েছে। ওদের শরীরি ভাষা বুঝিয়ে দেয় যে ওরা শুধু বন্ধু নয়, তার চেয়ে বেশিই। টেলিভিশন দুনিয়ার ব্যক্তিত্বদের সঙ্গে আজকাল প্রায়শয়ই হ্যাং আউট করতে দেখা যায় দুজনকে। হৃত্বিকের সঙ্গে ডিভোর্স পর্বটা সুজানের জন্য বড় ধাক্কা ছিল। তাই এইবার অনেক বেশি সতর্ক সুজান'। 

আজকাল একতা কাপুর এবং তাঁর বন্ধুত্বের সঙ্গে প্রায়ই লেন্সবন্দি হচ্ছেন সুজান। যা এই সম্পর্কের গুঞ্জনের আগুনে ঘি ঢালছে। যদিও এই চর্চিত প্রেম সম্পর্ক নিয়ে মুখ খুলতে না-রাজ সুজান বা আরসলান। 

একসঙ্গে লেন্সবন্দি সুজান-আরসানের কিছু মুহূর্ত
একসঙ্গে লেন্সবন্দি সুজান-আরসানের কিছু মুহূর্ত

শীঘ্রই অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘মেয় হিরো বোল রাহা হু’-তে দেখা যাবে আরসলানকে, যেখানে নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন সুজান খানের চর্চিত বয়ফ্রেন্ড। 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রতিরক্ষায় মাইলস্টোন!দেশে তৈরি সাবসোনিক ক্রুজ মিসাইলের পরীক্ষামূলক উৎক্ষেপণ সফল লোকাল ট্রেনে যাতায়াত করে, রান্নাও করে, সৌরভ কন্যা সানা নিরামিষ খায়, জানালেন ডোনা দুপুরের খাওয়ার পরে হালকা মেজাজে! বস্তারে মাও-ডেরায় সার্জিকাল স্ট্রাইক, নিকেশ ২৯ তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত অপমানের ১৮ বছর পার, আদালতে 'বিচার' পেলেন বাস কন্ডাক্টর, ফিরছে আগের বেতন T20 WC 2024-র আগেই প্রাক্তন অজি ক্রিকেটারের হাতে দলের কোচিং দায়িত্ব তুলে দিল USA মুজাফ্ফরনগর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মামলা করতেই বাড়ল নম্বর, মাধ্যমিকের মেধাতালিকায় উঠল নাম, এতদিন কী করছিল পর্ষদ? কাজিরাঙা লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য প্রথম দফায় নিশীথ সহ ৯ কেন্দ্রীয় মন্ত্রীর ভাগ্য পরীক্ষা! দৌড়ে ২ প্রাক্তন CM

Latest IPL News

তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.