বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের এক অভিনেতার প্রেমে পড়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী,চর্চায় সুজান-আরসলানের সম্পর্ক
প্রেম করছেন সুজান খান!
প্রেম করছেন সুজান খান!

ফের এক অভিনেতার প্রেমে পড়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী,চর্চায় সুজান-আরসলানের সম্পর্ক

  • বিগ বস প্রতিযোগী তথা জনপ্রিয় টেলিভিশন অভিনেতা আলি গোনির দাদা আরসালান গোনির সঙ্গে সুজান খানের প্রেমের গুঞ্জন এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। 

ছেলেবেলার বন্ধু হৃত্বিক-সুজান, একে-অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন। তবে তাঁদের দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি পড়েছে আজ থেকে প্রায় ৭ বছর আগে। কিন্তু বন্ধুত্বের সম্পর্কটা আজও অটুট এই প্রাক্তন জুটির। দুই সন্তান রিহান ও রিদানকে একইসঙ্গে বড়ো করে তুলছেন তাঁরা। 

২০০০ সালের ডিসেম্বরে বিয়ে করেছিলেন হৃত্বিক রোশন ও সুজান খান। ২০১৪ সালে বিচ্ছেদের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন তাঁরা, এই খবর সহজে হজম করতে পারেনি অনেকেই। তবে কোনওরকম কাদা ছোঁড়াছুঁড়ি নয়, বরং বিচ্ছেদের পরেও সবসময় একে অপরের হাত শক্ত করে ধরে থেকেছেন তাঁরা। হৃত্বিক-কঙ্গনা বিতর্কেও প্রাক্তন স্বামীর পাশেই দাঁড়িয়েছেন সুজান। 

তবে সময়ের নিয়ম মেনে জীবনে এখন অনেকটাই এগিয়ে গিয়েছেন সুজান খান, খবর ইন্ডাস্ট্রি সূত্রে। সুজানের জীবনে আবার বসন্ত ফিরে এসেছে। হৃত্বিকের প্রাক্তন স্ত্রী, নতুন করে প্রেমে পড়েছেন। জানা যাচ্ছে, বিগ বস প্রতিযোগী তথা টেলিভিশন অভিনেতা আলি গোনির দাদা আরসালান গোনির সঙ্গে প্রেম করছেন সুজান খান। 'জিয়া অউর জিয়া' অভিনেতা আরসলান গোনির সঙ্গে সুজানের ঘনিষ্ঠতা নাকি রীতিমতো নজর কাড়ছে তাঁদের পরিচিতমহলের। সুজান খানের ঘনিষ্ঠ এক ব্যক্তি বলিউড লাইফকে জানিয়েছেন,'ওরা একে অপরকে ছয়মাসের বেশি সময় ধরে চেনে। টেলিভিশন দুনিয়ার একজন ব্যক্তি ওদের পরিচয় করিয়েছিল, এরপর দুজনের ঘনিষ্ঠতা বেড়েছে। ওদের শরীরি ভাষা বুঝিয়ে দেয় যে ওরা শুধু বন্ধু নয়, তার চেয়ে বেশিই। টেলিভিশন দুনিয়ার ব্যক্তিত্বদের সঙ্গে আজকাল প্রায়শয়ই হ্যাং আউট করতে দেখা যায় দুজনকে। হৃত্বিকের সঙ্গে ডিভোর্স পর্বটা সুজানের জন্য বড় ধাক্কা ছিল। তাই এইবার অনেক বেশি সতর্ক সুজান'। 

আজকাল একতা কাপুর এবং তাঁর বন্ধুত্বের সঙ্গে প্রায়ই লেন্সবন্দি হচ্ছেন সুজান। যা এই সম্পর্কের গুঞ্জনের আগুনে ঘি ঢালছে। যদিও এই চর্চিত প্রেম সম্পর্ক নিয়ে মুখ খুলতে না-রাজ সুজান বা আরসলান। 

একসঙ্গে লেন্সবন্দি সুজান-আরসানের কিছু মুহূর্ত
একসঙ্গে লেন্সবন্দি সুজান-আরসানের কিছু মুহূর্ত

শীঘ্রই অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘মেয় হিরো বোল রাহা হু’-তে দেখা যাবে আরসলানকে, যেখানে নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন সুজান খানের চর্চিত বয়ফ্রেন্ড। 

 

বন্ধ করুন