বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হৃতিকের প্রাক্তন স্ত্রী, সুজানকে ভালোবাসা আর চুমু উপহার প্রেমিকের
করোনা আক্রান্ত সুজান
করোনা আক্রান্ত সুজান

করোনা আক্রান্ত হৃতিকের প্রাক্তন স্ত্রী, সুজানকে ভালোবাসা আর চুমু উপহার প্রেমিকের

  • এবার করোনার কবলে সুজান খান। ভালোবাসায় মুড়ে দিলেন আরসালান গোনি।

করোনার কবলে পড়ছেন একের পর এক তারকা। বলিউড থেকে টলিউড- সর্বত্রই এক ছবি। এবার কোভিড পজিটিভ অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী, তথা ইন্টিরিয়ার ডিজাইনার সুজান খান। কাকতালীয়ভাবে সোমবার হৃতিকের জন্মদিনের দিনই করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট হাতে পেয়েছেন সঞ্জয় খান কন্যা। ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান সুজান। 

সুজান লিখেছেন, ‘গত দু’বছর ধরে কোনওক্রমে কাটিয়ে এসেছি। কিন্তু ২০২২ সালে তৃতীয় বারে আর পারলাম না। কোভিডের ওমিক্রন রূপ শরীরে বাসা বেঁধেছে। গত রাতে পজিটিভ হয়েছি। সকলে সাবধানে থাকবেন। এ বারে এই সংক্রমণ অত্যন্ত দ্রুত ছড়াচ্ছে।’

গত বছর সুজানের ব্যক্তিগত জীবন থেকেছে লাইমলাইটে। অভিনেতা আলি গোনির দাদা আরসলান গোনির সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ রয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী, এমনটাই খবর বলিউডে। গত মাসে আরসালানের জন্মদিনে নিজেদের সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করেই দিয়েছেন দুজনে! তাই আর কোনও রাখঢাক নয়, খুল্লমখুল্লাই করোনা আক্রান্ত সুজানকে চুমু ছুঁড়ে দিলেন আরসালান। করোনা আক্রান্ত সুজানের দ্রুত আরোগ্য কামনা করেছেন অনেকেই। তবে কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে আরসালানের মন্তব্য, সেখানে আরসালান লেখেন- ‘খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।’ পাশে চুম্বন আর লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। জবাবে সুজান লিখেছেন, ‘অবশ্যই’। 

আরসালান গোনির সঙ্গে সুজান
আরসালান গোনির সঙ্গে সুজান

সুজানের দ্রুত আরোগ্য কামনা করেছেন বিপাশা বসু, সঞ্জয় কাপু, মাহিপ কাপুর, ঋদ্ধিমা কাপুর, বিপাশা বসু-সহ আরও অনেকে। 

 

 

বন্ধ করুন