বাংলা নিউজ > বায়োস্কোপ > Saba Azad: স্যুটের থেকে ওড়না দামি! আলি-রিচার রিসেপশনে যেতে হৃতিকের বান্ধবী সাবার কত খরচ হল?

Saba Azad: স্যুটের থেকে ওড়না দামি! আলি-রিচার রিসেপশনে যেতে হৃতিকের বান্ধবী সাবার কত খরচ হল?

আলি-রিচার রিসেপশনে জমকালো সাজে সাবা আজাদ। 

Saba Azad Fashion: আলি ফাজল আর রিচা চাড্ডার বিয়েতে জমকালো সাজ হৃতিকের বান্ধবী সাবা আজাদের। তাঁর পোশাকের মোট দাম ১ লাখের থেকেও বেশি।

মঙ্গলবার মুম্বইতে বসেছিল আলি ফজল আর রিচা চাড্ডার গ্র্যান্ড রিসেপশন। যেখানে লেগেছিল তারকাদের মেলা। করণ জোহর, দিয়া মির্জা, সস্ত্রীক কবীর খান, আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও, লাভবার্ডস পুলকিত সম্রাট-কৃতি খরবান্দা, টাবু, স্বরা ভাস্কর, বিদ্যা বালন, তপসী পান্নু, কলকি কোয়চলিনদের সাজ ছিল মারকাটারি। তবে আলাদা করে নজর কেড়ে নেন হৃতিক রোশন আর সাবা আজাদ। আসলে এই অসমবয়সী প্রেম নিয়েই এখন যত চর্চা। সেভাবে পরিচিত ছিল না সাবার, তবে হৃতিকের সঙ্গে প্রেম করার পর থেকেই এখন নেট-নাগরিদের চোখ তার উপরেই থাকে। তাই তো, আলি-রিচার রিসেপশনে বেশ ভালোই পকেট খসাতে হয়েছে এই সুন্দরীকে।

Raw Mango ব্র্যান্ডের স্যুট আর দুপাট্টা পরেছিলেন সাবা। সবুজ রঙের স্যুটটির দাম যেখানে ৫৭,৮০০ টাকা, সেখানে ওড়নার দাম ৯৫,০০০। মানে মোট হিসেব করলে সাবার পরা পোশাকটির মূল্য এদিন ছিল ১ লাখ ৫২ হাজার ৮০০ টাকা। সাজে সেরকম বাহুল্য ছিল না। মাঝে সিঁথি করে খোঁপা, লাল লিপস্টিক, গলায় আর কানে হিরের গয়না। সব মিলিয়ে বেশ ঝলমল করছিলেন।

চলতি বছরের শুরু থেকে সাবা আর হৃতিকের প্রেমের ফিসফাস। প্রথমে একটু লুকোছাপা থাকলেও পরে সকলের সামনে আসতে শুরু করেন। করণ জোহরের বার্থ ডে পার্টিতে প্রথম সাবার হাত ধরে অফিসিয়াল এন্ট্রি হয়েছিল হৃতিকের। ছুটি কাটাতে যাওয়ার সময় মুম্বই এয়ারপোর্টেও লেন্সবন্দি হয়েছিলেন হাত ধরাধরি করে। শুধু রোশন পরিবার নয়, হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজনেরও খুব পছন্দ সাবাকে। এখন শুধু বিয়েটা করে নেওয়ার অপেক্ষা।

প্রসঙ্গত, রিচা-আলির বিয়েতে হাজির ছিলেন সুজন খানও, সঙ্গে প্রেমিক আরসালান গোনি। সঞ্জয় খান কন্যা চুটিয়ে প্রেম করছেন আরসালানের সঙ্গে। সামনের বছর বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলেও খবর। ২০০০ সালের ডিসেম্বরে হৃতিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান, ২০১৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়। একে-অপরের নতুন সম্পর্ক দুজনেই মেনে নিয়েছেন খোলামনে। সম্পর্কের এক নতুন দিক দেখিয়েছেন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

বাতিল হয়ে গেল জেপি নড্ডার তিনটি জনসভা, লোকসভা নির্বাচনের মরশুমে হতাশ কর্মীরা মধুচন্দ্রিমাপর্বে ইতি, সাত বছর পর গোয়া ছাড়লেন ব্র্যান্ডন, গন্তব্য মুম্বই সিটি আদালতের রায় মানি না, OBC সংরক্ষণ চলছে, চলবে, প্রকাশ্য মঞ্চে ঘোষণা মুখ্যমন্ত্রীর বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো 'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু পুলিশের সঙ্গে বচসায় হিরণ, 'দম দেখে নেব', বললেন OC আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! হানিমুনে গিয়ে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান? 'এই নতুন ভারত বাড়িতে ঢুকে মারে...', বললেন UN-এ নিযুক্ত পাক দূত! জামাইষষ্ঠী ২০২৪ কত তারিখে পড়ছে? উদযাপনের রীতি, উপকরণের তালিকা রইল

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.