বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: সিকুইন শাড়িতে ‘হট বম্ব’ সাবা, প্রেমিকাকে দেখে ঘায়েল হৃতিক! এল আদুরে প্রতিক্রিয়া

Hrithik-Saba: সিকুইন শাড়িতে ‘হট বম্ব’ সাবা, প্রেমিকাকে দেখে ঘায়েল হৃতিক! এল আদুরে প্রতিক্রিয়া

সাবায় মুগ্ধ হৃতিক

Hrithik-Saba: প্রেম জমে ক্ষীর! সরু স্ট্র্যাপের ব্লাউজে একদম ‘চিকনি চামেলি’ সাবা। প্রেমিকার রূপ দেখে ভালোবাসায় গদগদ হৃতিক। 

সরু স্ট্র্যাপের গ্লিটারি ব্লাউজ, সঙ্গে আসমানি শাড়িতে সোনালি ঝলকানি। মণীশ মালহোত্রার ডিজাইনার সিকুইন শাড়িতে ‘দেশি লুক’-এ ধরা দিলেন সাবা আজাদ। প্রেমিকার এমন সৌন্দর্য দেখে বেসামাল হৃতিক।

প্রেমে স্বীকৃতি দিয়েছেন আগেই, আজকাল হামেশাই একসঙ্গে লেন্সবন্দি হন হৃতিক-সাবা। সোশ্যাল মিডিয়াতেও ১৭ বছরের ছোট প্রেমিকার সঙ্গে হৃতিকের পিডিএ চোখে পড়বার মতো। এককথায় ভালোবাসায় গদগদ এই জুটি। সম্প্রতি ইনস্টায় মণীশ মালহোত্রার শাড়িতে সেজে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সাবা। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘জলপরী কিন্তু একটু ডিস্কোটাইপ..’। এই ছবির কমেন্ট বক্সেই হৃতিক লেখেন, ‘আই সি ইউ’। অর্থাৎ হৃতিকের দৃষ্টি যে সারাক্ষণ সাবার উপরই আটকে তা প্রকাশ্যেই কবুল করে নিলেন নায়ক।

হৃতিক একা নন, সাবার এই হট লুকে ফিদা ডিজাইনার মণীশ মালহোত্রাও। তিনি লেখেন, ‘তোমাকে গর্জার দেখাচ্ছে সাবা’। অন্যদিকে হৃতিকের পাশাপাশি আরও একজনের মন্তব্য সাবার এই পোস্টে সবার নজর কাড়ছে। সাবার ছবিতে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান লেখেন, ‘ঝলমলে ডিস্কো তো পুরো’।

হৃতিকের প্রাক্তন ও বর্তমানের বন্ডিং দারুণ মজবুত। প্রায়শই একছাদের নীচে পার্টিও করেন সাবা-সুজান। দুজনের সম্পর্কে কোনওরকম তিক্ততা নেই। হৃতিকের সঙ্গে ডিভোর্সের পর নতুন ভালোবাসার খোঁজ পেয়েছেন সুজানও। আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী। চারজনের মধ্য়েই রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। দুই ছেলে রিহান ও রিদানের স্বার্থে মাঝেমধ্যেই একসঙ্গে ধরা দেন সুজান-হৃতিক। ২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে।

হৃতিক-সাবার প্রেম এখন এক কথায় জমে ক্ষীর! সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। যে কোনও পারিবারিক সেলিব্রেশনে তাঁর উপস্থিতি চোখে পড়ে। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবা আজাদের। দিন কয়েক আগে খবর রটেছিল একসঙ্গেই থাকছেন এই প্রেমিক জুটি। যদিও সহবাসের খবরে জল ঢেলেছেন হৃতিক। জুটির বয়সের পার্থক্য নিয়ে চর্চা কম নয়। মাঝেমধ্যেই তা নিয়ে নানা কটাক্ষ ধেয়ে আসে তাঁদের দিকে। কিন্তু যাবতীয় নেতিবাচকতাকে দূরে সরিয়ে নিজেদের শর্তে বাঁচছেন তাঁরা। এখন দেখবার কবে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন হৃতিক রোশন।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! কাণ্ড দেখে হেসে খুন সবাই দোতলা বাসের দাম দুই কোটির ওপর, অর্থ দফতরের কাছে ফাইল পাঠাবেন পরিবহণ মন্ত্রী ‘বারাসত থেকে লড়লে ২ লক্ষ ভোটে হারবেন বিচারপতি গঙ্গোপাধ্যায়’, চ্যালেঞ্জ কাকলির কোথায় কি সমস্যা এখনই জানান, পুলিশ প্রশাসনকে কড়া বার্তা নির্বাচন কমিশনের হাতেগরম সন্দেশখালি! বারাসতে মোদীর সভার আগে দেশ জুড়ে ঝড় তুলছে বিজেপি বউয়ের কথাতেই ওঠেন-বসেন দেশের সবচেয়ে ধনী ব্যক্তি! আম্বানি পরিবারের আসল ‘ডন’ নীতা অনন্ত-রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠানে শ্রেয়া-অরিজিতের গান, শাহরুখের নাচ সহ হল কী কী 'ডাস্টবিন করে রেখেছে', লোকসভা ভোটের আগে প্রার্থী বাছাই নিয়ে অনন্ত মহারাজের তোপ অভিষ্কাকে সাজঘরে ফিরিয়ে ‘টাইম-আউট’ নিয়ে শরিফুল খোঁচা মারলেন লঙ্কাকে, শুরু বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.