বাংলা নিউজ > বায়োস্কোপ > সত্যজিত রায়ের গান গাইলেন হৃতিকের বান্ধবী সাবা আজাদ, বাংলায় গান গেয়ে পেলেন সাবাসি

সত্যজিত রায়ের গান গাইলেন হৃতিকের বান্ধবী সাবা আজাদ, বাংলায় গান গেয়ে পেলেন সাবাসি

বাংলায় গান গাইলেন হৃতিকের বান্ধবী সাবা।

সত্যজিত্‍ রায় পরিচালিত গুপী গাইন বাঘা বাইনের গান গাইলেন সাবা।

বাংলায় গান গাইলেন হৃতিক রোশনের বর্তমান বান্ধবী সাবা আজাদ। আর এই অবাঙালি কন্যের মুখে বাংলা গান শুনে পাগল হল নেটপাড়ার বড় একটা অংশ। ‘কৃশ’ অভিনেতার সাথে সম্পর্কের কারণে বেশ কিছুদিন ধরেই খবরে আছেন সাবা আজাদ। বেশ কয়েকবার হাত ধরে রেস্তোরাঁর বাইরে বের হতে দেখা যায় তাঁদের। সাথে হৃতিকের পরিবারের ঘরোয়া আড্ডাতেও সাবার উপস্থিতি সকলের নজরে এসেছিল। 

সত্যজিত্‍ রায় পরিচালিত গুপী গাইন বাঘা বাইনের সেই বিখ্যাত গান ‘ভুতের রাজা দিল বর’ গাইলেন সাবা। তাঁর মেঠো সুর, সাবলীল বাংলা উচ্চারণ দেখে হল প্রশংসা। ‘মহারাজা তোমারে সেলাম’ গাইলেন তিনি। সাথে লম্বা ক্যাপশনে লিখলেন শরীর অসুস্থ থাকায় গান গাওয়া ছাড়া আর কিছু করার এনার্জি তাঁর আপাতত নেই। আর বান্ধবীর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল হৃতিককে। কমেন্টের মাধ্যমেই বুঝিয়ে দিলেন এই গান তাঁর কতটা মনে ধরেছে। হৃতিক লিখলেন, ‘তুমি একজন অসাধারণ মানুষ’। 

কমেন্ট করেছেন কঙ্গনা সেনশর্মাও। লিখেছেন, ‘আমার প্রিয় গানগুলোর মধ্যে একটা। আর তোমার অ্যাকসেন্ট দুর্দান্ত’।

জানুয়ারি মাসেই এক রেস্তোরাঁ থেকে হাত ধরাধরি করে বার হতে দেখা যায় হৃতিক-সাবাকে। সেই থেকেই শুরু দুজনের প্রেমের চর্চা। ফারহানের বিয়ের পর খবর আসছে খুব জলদি গাঁটছড়ে বাঁধতে চলেছেন সাবা আর হৃতিকও। 

প্রসঙ্গত, সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। সাবা একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে ডেবিউ। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে অভিনয় করেছেন ‘ফিলস লাইক ইশক’ ছবিতে। নাসিরুদ্দিন শাহর পুত্রের সঙ্গে দীর্ঘ সময় লিভ ইন করেছেন। সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব টিকে আছে দুজনের।

 

 

 

 

 

 

বন্ধ করুন