বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: হৃতিকের নতুন প্রেমিকা সাবার ছবিতে এ কী লিখল মা পিঙ্কি! মাথায় হাত নেটিজেনদের

Hrithik-Saba: হৃতিকের নতুন প্রেমিকা সাবার ছবিতে এ কী লিখল মা পিঙ্কি! মাথায় হাত নেটিজেনদের

সাবার প্রশংসায় সোশ্যাল মিডিয়ায় যা লিখলেন হৃতিকের মা পিঙ্কি রোশন।

হৃতিকের মায়ের কমেন্ট সাবার ছবির তলায় একেবারে জ্বলজ্বল করছে!

হৃতিক রোশন আর সাবা আজাদের প্রেমের খবরে এখন তুলকালাম টলিউড। হবে নাই বা কেন, কৃশ অভিনেতা নতুন করে প্রেমে পড়েছেন বলে কথা! তবে, তার থেকেও বেশি চর্চায় হৃতিকের পরিবারের সাথে সাবার ঘনিষ্ঠতা। প্রায়শই রোশন খানদানের সাথে চলে বাকাল্যাপ। এমনকী, পারিবারিক আড্ডাতেও আজকাল ডাক পড়ে সাবার। তবে, হৃতিকের মা পিঙ্কি রোশনের কমেন্ট সাবার ছবিতে ভাইরাল হল নিমেষে।

কালো টপ আর ফক্স লেদার স্কার্টে সাবার একটি ছবি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। যেখানে তিনি হলিউড নায়িকা অড্রে হেপবার্নের লুক রিক্রিয়েট করার চেষ্টা করেছেন। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় সাবা শেয়ার করে নিতেই প্রশংসা করলেন পিঙ্কি রোশন। লিখলেন, ‘খুব মিষ্টি একটা ছবি। অড্রে হেপবার্নের মতোই লাগছে অনেকটা।’ আর সাবা উত্তর দিয়েছেন, ‘থ্যাঙ্ক ইউ আন্টি’।

এই এত প্রেম দেখেই নেটপাড়ার চোখ ছানাবড়া! পিঙ্কি রোশনের কমেন্টের তলায় তাই তো সকলেই ভিড় করেছেন নিজেদের মতামত জানাতে। কেউ কেউ পিঙ্কির তারিফ করেছেন ছেলের প্রেমিকাকে এত ভালোবাসার জন্য, তো কেউ আবার জানতে চেয়েছেন কবে চার হাত এক হবে?

জানুয়ারি মাসেই এক রেস্তোরাঁ থেকে হাত ধরাধরি করে বার হতে দেখা যায় হৃতিক-সাবাকে। সেই থেকেই শুরু দুজনের প্রেমের চর্চা। তারপর আরও বেশ কয়েকবার ওদের একসাথে দেখা গিয়েছে। এখন তো সাবা কোনও পোস্ট করলেই, তাতে কমেন্ট করেন হৃতিক।

সাবার প্রশংসায় পিঙ্কি।
সাবার প্রশংসায় পিঙ্কি।

রোশন পরিবারের সঙ্গেও সময় কাটাতে দেখা গিয়েছিল সাবা আজাদকে গত মাসে। ছবিতে হৃতিক ও সাবার পাশাপাশি দেখা মিলেছিল অভিনেতার দুই পুত্র রিহান ও রিদানেরও। যার থেকে পরিষ্কার বোঝা যাচ্ছিল এই পরিবারেরই একটা অংশ হয়ে গিয়েছে সাবা!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শালিসি সভায় কুপ্রস্তাব, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় BJP নেতা ধোনির ডেরায় ব্যাট হাতে বিরাট নজির গড়তে পারেন রোহিত শর্মা, দরকার মাত্র ২২ রান নবম থেকে দ্বাদশ শ্রেণির জন্যে 'ওপেন-বুক' পরীক্ষার প্রস্তাব বোর্ডের: রিপোর্ট জনজাতি–কুড়মিদের নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী, জেলা সফরের আগে নবান্নে আদিবাসী সংগঠন TRP: পর্ণার কেরামতিতে উপরে নিম ফুলের মধু, ফুলকি-জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি টপার? মায়ের সঙ্গে প্রথমবার হাইকিংয়ে কোথায়? প্রিয়াঙ্কার সঙ্গে কেমন সময় কাটল খুদে মালতীর হেরে সরাসরি প্যারিসের টিকিট পেল না ভারতের TT দল, তবে এখনও সুযোগ আছে উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো পিঠে করতে TMC অফিসে যেতে রাজি না হওয়ায় মহিলাকে বন্দুক দেখিয়ে ধমক, কাঠগড়ায় উদয়ন নারকেল তেলে জাদু আছে, সারা রাত মেখে রাখলে মিলবে চমৎকার ত্বক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.