বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan-Sushant Singh Rajput: 'আরে সুশান্ত নাকি!' হৃত্বিকের পাশে এই ব্যক্তিকে দেখে চমকে উঠল নেটপাড়া…

Hrithik Roshan-Sushant Singh Rajput: 'আরে সুশান্ত নাকি!' হৃত্বিকের পাশে এই ব্যক্তিকে দেখে চমকে উঠল নেটপাড়া…

হৃত্বিকের সঙ্গে ইনি কে?

নেটনাগরিকদের কেউ লিখেছেন, ‘অবিকল সুশান্ত সিং রাজপুতের মতো লাগছে…’। কারোর মন্তব্য, ‘২ সেকেন্ডের জন্য আমার মনে হল, আরে সুশান্ত সিং রাজপুত!’ কারোর উত্তর, ‘আমিও SSR ভেবেছিলাম।’ এভাবে সুশান্তের সঙ্গে স্টান্টম্যান মনসুরের এমন অদ্ভুত সাদৃশ্য দেখে অনেকেই অবাক হয়েছেন। 

২০২২-এ মুক্তি পেয়েছিল হৃত্বিক রোশন অভিনীত ছবি বিক্রম বেদা। ছবির শ্যুটিংয়েই মনসুর আলি খান নামে একজন স্টান্টম্যানের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছিলেন হৃত্বিক। বৃহস্পতিবার, একজন পাপারাজ্জো নিজের ইনস্টাগ্রামে পুরনো সেই শেয়ার করেন। যে ছবি দেখা হঠাৎ সুশান্ত সিং রাজপুতের কথা মনে পড়ে গিয়েছে অনুরাগীদের। স্টান্টম্যান মনসুর আলি খানের চেহারার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মিল খুঁজে পেয়েছেন অনেকেই।

নেটনাগরিকদের কেউ লিখেছেন, ‘অবিকল সুশান্ত সিং রাজপুতের মতো লাগছে…’। কারোর মন্তব্য, ‘২ সেকেন্ডের জন্য আমার মনে হল, আরে সুশান্ত সিং রাজপুত!’ কারোর উত্তর, ‘আমিও SSR ভেবেছিলাম।’ এভাবে সুশান্তের সঙ্গে স্টান্টম্যান মনসুরের এমন অদ্ভুত সাদৃশ্য দেখে অনেকেই অবাক হয়েছেন। প্রসঙ্গত ২০২০ সালে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের।

<p>সুশান্তের মতো দেখতে মন্তব্য নেটপাড়ার…</p>

সুশান্তের মতো দেখতে মন্তব্য নেটপাড়ার…

মূলত হৃত্বিকের সঙ্গে এই ছবিটি আসলে পোস্ট করেছিলেন স্টান্টম্যান মনসুর আলি খান।গত মাসের হৃত্বিকের জন্মদিনে শুভেচ্ছা জাানিয়ে ছবিটি পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘শুভ জন্মদিন ভাই হৃতিক রোশন। আপনি খাঁটি হৃদয়ের একজন সুপার স্টার, এত মাটির মানুষ. এত নম্র, এত যত্নশীল, এত ভালোবাসায় পূর্ণ একজন মানুষ যিনি সবসময় অন্যের প্রতিভাকে প্রশংসা করেন এবং সম্মান করেন!! এছাড়াও আপনি একজন একজন সুপার ফ্রেন্ডলি মানুষ...’। মনসুরের সেই পোস্টেও অনেকে তাঁকে সুশান্তের মতো দেখতে বলে মন্তব্য করেছিলেন।

পুষ্কর-গায়ত্রী পরিচালিত 'বিক্রম বেদা' হল তাঁদের ২০১৭-তে মুক্তি পাওয়া তামিল ছবির হিন্দি রিমেক। সেই ছবিরও নাম ছিল 'বিক্রম বেদা' । অভিনয় করেছিলেন আর মাধবন, বিজয় সেতুপতি, ভারলক্ষ্মী শরৎকুমার এবং শ্রদ্ধা শ্রীনাথ। ছবিটিং বক্স অফিসে সুপার হিট হয়। তবে হিন্দি ছবিটি বক্স অফিসে একেবারেই ব্যবসা করতে পারেনি। হৃতিকের সঙ্গে 'বিক্রম বেদা'য় ছিলেন সইফ আলি খান এবং রাধিকা আপ্তে। এই মুহূর্তে হৃতিক অনিল কাপুর এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে ফাইটার নামে একটি অ্যাকশন ছবিতে কাজ করছেন। ছবির পরিচালনা করেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.