বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra-Hrithik Roshan: ‘সিটাডেল’-এর নেশায় বুঁদ হৃতিক, প্রিয়াঙ্কার জন্য 'গর্বিত বন্ধু' দিলেন বিশেষ বার্তা

Priyanka Chopra-Hrithik Roshan: ‘সিটাডেল’-এর নেশায় বুঁদ হৃতিক, প্রিয়াঙ্কার জন্য 'গর্বিত বন্ধু' দিলেন বিশেষ বার্তা

সিটাডেল দেখে অভিভূত হৃতিক

Priyanka Chopra-Hrithik Roshan: সিটাডেলের রিভিউ দিলেন হৃতিক রোশন। বললেন বন্ধু প্রিয়াঙ্কা চোপড়া এখানে অনবদ্য অভিনয় করেছেন। ধন্যবাদ জানালেন প্রিয়াঙ্কাও।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া (Piyanka Chopra) অভিনীত সিরিজ সিটাডেল (Citadel)। এবার সেই সিরিজ দেখে প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী বন্ধু হৃতিক রোশন (Hrithik Roshan)। অভিনেত্রীর ফাটাফাটি অভিনয়ের জন্য তাঁকে বাহবা দিলেন হৃতিক। অভিনেতা জানালেন তিনি প্রিয়াঙ্কার জন্য গর্ববোধ করেন। কৃশ, অগ্নিপথ, সহ একাধিক ছবিতে কাজ করেছেন তাঁরা। একাধিক ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাঁদের। দুই অভিনেতার মধ্যে আছে গাঢ় বন্ধুত্বও।

হৃতিক এদিন ইনস্টাগ্রামে সিটাডেলের একটি পোস্টার শেয়ার করেন। অভিনেতা এদিন তাঁর পোস্টে লেখেন, 'সিটাডেলে প্রিয়াঙ্কাকে এভাবে দেখা সত্যিই যেন কোনও চমকের থেকে কম নয়। দুর্দান্ত কাজ। কী ব্যাপক ছিল শো'টা। যেমন ডিরেকশন তেমনই স্ক্রিনপ্লে। অনবদ্য। পিসি ইউ হ্যাভ কিল্ড ইট। ভীষণ ভালো, খুব গর্ব হচ্ছে তোমায় নিয়ে।'

হৃতিকের থেকে এমন ভালো সাড়া পেয়ে অভিভূত হয়ে যান প্রিয়াঙ্কা তিনি এই পোস্টটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করে লেখেন, 'অনেক ধন্যবাদ আমার বন্ধু।'

ব্রায়ান ওহ, ডেভিড ওয়েইল, জোশ অ্যাপেলব্যম এই সিরিজটি তৈরি করেছেন। এই স্পাই সিরিজে প্রিয়াঙ্কা ছাড়াও রিচার্ড ম্যাডেন, স্ট্যানলি টুসি, লেসলি ম্যানভিলকে দেখা গিয়েছে। এই শোয়ের এক্সিকিউটিভ প্রযোজক ছিলেন রুশো ব্রাদার্স। ২৮ এপ্রিল মুক্তি পেয়েছে এই শো।

সমালোচক এবং দর্শকদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এই সিরিজ। যদিও বেশ কিছু তারকারা প্রিয়াঙ্কার এই সিরিজের বেশ প্রশংসাই করেছেন।

<p>প্রিয়াঙ্কার শেয়ার করা পোস্ট</p>

প্রিয়াঙ্কার শেয়ার করা পোস্ট

ভারতে সিটাডেল আনছেন রাজ এবং ডিকে। সেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং সামান্থা রুথ প্রভুকে (Samantha Ruth Prabhu)।

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে দেখা যাবে জি লে জারা ছবিতে। তাঁর সঙ্গে এখানে আলিয়া ভাট (Alia Bhatt), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) থাকবে। জিন্দেগি না মিলেগি দোবারা এবং দিল চাহতা হ্যায় ছবি দুটোর মতো এটাও একটি রোড ট্রিপ কেন্দ্রিক ছবি হবে।

সম্প্রতি তুতো বোন পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সুদূর আমেরিকা থেকে উড়ে এসেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রাজনীতিক রাঘব চাড্ডার সঙ্গে বাগদান পর্ব সারলেন পরিণীতি। ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কা তাঁর ভাই এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ছবি শেয়ার করেছেন। পরিণীতির বাবা-মা, পবন চোপড়া এবং রীনা চোপড়ার সঙ্গে ছবি শেয়ার করেছেন দেশি গার্ল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে? WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিন কেমন কাটবে? জানুন রাশিফল '১ মে থেকে দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাবে', পেনশনের দাবিপূরণে হুংকার রেলকর্মীদের শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল 'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.