বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপে শার্ট খুলে ‘আগুন লাগিয়ে’ ২০২২কে স্বাগত হৃতিকের, ছবি দেখে হইচই নেটপাড়ায়
হৃতিক রোশন। (ছবি সৌজন্যে - ইউটিউব)
হৃতিক রোশন। (ছবি সৌজন্যে - ইউটিউব)

মলদ্বীপে শার্ট খুলে ‘আগুন লাগিয়ে’ ২০২২কে স্বাগত হৃতিকের, ছবি দেখে হইচই নেটপাড়ায়

  • ফের একবার শার্ট খুলে সেলফি তুলেছেন বলিউডের 'গ্রিক গড' হৃতিক রোশন।

তিনি সিনেমার শ্যুটিং ফ্লোরে ঢুকলেও খবর আবার বাড়ির বারান্দায় বসে রোদ পোহালেও। আর শার্টলেস অবস্থায় নিজের সুগঠিত, টানটান,নির্মেদ ঊর্ধ্বাংশ পেশ করলে? বড়পর্দায় হলে হইচই আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 'তিনি' অর্থাৎ হৃতিক রোশন। ফের একবার শার্ট খুলে সেলফি তুলেছেন বলিউডের 'গ্রিক গড'।ফলাফল? নেটপাড়ায় হু হু করে ভাইরাল হওয়া শুরু করেছে হৃত্বিকের এই ছবি।

নেটমাধ্যমে এমনিতে যথেষ্ট সক্রিয় হৃতিক। ছবির প্রচার থেকে শুরু করে জীবনের নানান টুকিটাকি ব্যাপার ভক্তদের শেয়ার করে নেননি তিনি। কখনও বা ইনস্টাগ্রাম থেকে কিংবা টুইট করে 'পেপ টক' দিয়ে ভক্তদের মন ছোঁয়া বার্তাও দেন 'ওয়ার' এর নায়ক। তবে হৃতিকের শার্টলেস, উষ্ণ ছবিতে নেটপাড়া যে সবথেকে মজে সেকথা মনে হয় আর না বললেও চলবে। সম্প্রতি পরিবার নিয়ে মলদ্বীপে বেড়াতে গিয়েছেন বলিউডের এই 'গ্রিক গড'। আর বাকি পাঁচজনের মতো তিনিও এদিন ২০২২-কে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। এবং তা করেছেন শার্টলেস হয়ে। ইনস্টাগ্রামে নিজের শার্টলেস ছবি আপলোড করার পাশাপাশি ক্যাপশনে হৃতিক জুড়লেন, ' # ২০২২।চলো, দারুণভাবে বাঁচা যাক '

ছবি থেকেই স্পষ্ট মাঝ সমুদ্রে একটি ইয়াটে রয়েছেন হৃতিক। সেলফি স্টিকের সাহায্যে নিজের এই ছবিটি তুলেছেন বলি-তারকা। অনাবৃত সুঠাম, নির্মেদ চেহারের সঙ্গে গালে যত্ন করে ছাঁটা দাড়ি এবং লম্বা চুলে হৃতিকের এই ছবি যে দাবানলের মতো নেটপাড়ায় ছড়িয়ে পড়বে,তা কি আর বলার অপেক্ষা রাখে?

হৃতিকের এই ছবিতে মুগ্ধ নেটিজেনরা। একজন তো হৃতিকের লুকসের কথা তুলে সরাসরি লিখেই ফেললেন, 'এই মানুষটা তো পুরুষদের ক্রাশ।' অন্য এক হৃতিক-অনুরাগীর কথায়, ' চারপাশে আগুন লাগিয়ে দিচ্ছে!' বলি-তারকার এই 'হট বড'য়ে মজেছে বি-টাউনের বহু ব্যক্তিত্বরাও। তাই তো বলি-তারকার ছবিতে জনপ্রিয় পরিচালক জোয়া আখতার স্মাইলি ইমোজি কমেন্ট করে নিজের মনোভাব বুঝিয়ে দিয়েছেন। 'ডুগ্গু' লিখে করণ জোহরের আগুনে ইমোজি বার্তাও চোখ এড়ায়নি নেটিজেনদের।

কিছুদিন আগে মলদ্বীপ থেকেই ইনস্টাগ্রামে নিজের শার্টলেস ছবি আপলোড করেছিলেন হৃতিক। 

সেই সেলফি থেকেই স্পষ্ট বোঝা গেছিল মালদ্বীপের সৈকতের হোটেলের সুইমিং পুলের ধারে 'সানবাথ' নিচ্ছেন তিনি। মাথার টুপিতে লেখা ‘ক্যালিয়েন্ট’। স্প্যানিশ ভাষায় যাঁর অর্থ গরম কিংবা উষ্ণ। যদিও পোস্টের ক্যাপশনে কোনও বাড়তি শব্দ যোগ করেননি হৃত্বিক।স্রেফ জুড়েছেন ইমোজি।

বন্ধ করুন