বাংলা নিউজ > বায়োস্কোপ > ফোনে খেজুরে আলাপ না পসন্দ, স্বছন্দ হোয়াটসঅ্যাপে, চোখ উল্টে ঘোষণা হৃতিকের
হৃতিক রোশন। (ছবি সৌজন্যে - টুইটার)
হৃতিক রোশন। (ছবি সৌজন্যে - টুইটার)

ফোনে খেজুরে আলাপ না পসন্দ, স্বছন্দ হোয়াটসঅ্যাপে, চোখ উল্টে ঘোষণা হৃতিকের

  • ফোনে কথা বলার তুলনায় মেসেজ করাটাই বেশি শ্রেয় তাঁর কাছে। তাই তো নিজের নতুন পোস্টে ঠারেঠোরে সেকথা জানিয়ে দিলেন হৃতিক রোশন।

বেশিরভাগ সময়ে ফোনে কাউকে কল করার তুলনায় মেসেজ লিখে পাঠানোয় বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন? তাহলে হৃতিক রোশনের নতুন পোস্টের সঙ্গে বেশ একাত্ম বোধ করবেন আপনি। আসলে হৃতিক স্বল্প কথার মানুষ। ফোনে কথা বলার তুলনায় মেসেজ করাটাই বেশি শ্রেয় তাঁর কাছে। তাই তো নিজের নতুন পোস্টে পরোক্ষভাবে তাঁদের খোঁচা দিলেন যাঁরা তাঁকে মামুলি কথা বলার জন্য কল করে বিরক্ত করে।

ইনস্টাগ্রামের সেই পোস্টে নিজের একটি ছবি পোস্ট করেছেন বলিউডের 'গ্রিক গড'। ছবিতে দেখা যাচ্ছে চোখ উল্টে মুখ বেঁকিয়ে রয়েছেন তিনি। আর কানে পাকড়ে রেখেছেন তাঁর মুঠোফোন। হৃতিকের মুখভঙ্গি হতাশায় চূড়ান্ত সীমায় পৌঁছে যাওয়া এক মানুষের, তা বুঝতে মোটেই অসুবিধে হয়নি তাঁর ফ্যানেদের। ছবির সঙ্গে ক্যাপশনে 'ওয়ার' ছবির নায়ক লিখেছেন, 'এই ফোন কলটি হোয়াটসঅ্যাপ মেসেজ এর মাধ্যমেও সারা যেত'। মানেটা পরিষ্কার। অকারণ, খেজুরে আলাপ করা না পসন্দ হৃতিকের। তাই তাঁর সঙ্গে মামুলি কথাবার্তা মেসেজের মাধ্যমে সেরে ফেললি তিনি খুশি। বলি-তারকার এই পোস্ট দেখে ও পড়ে বাকিদের মতো যারপরনাই মজা পেয়েছেন বরুণ ধাওয়ান এবং অভিষেক বচ্চনও। পোস্টে তাঁদের হাসির ইমোজি দেওয়াই তার প্রমাণ।

প্রসঙ্গত, গত অক্টোবরে 'বিক্রম বেদা' ছবির রিমেকের শ্যুটিং শুরু করেছেন হৃত্বিক। হাতে রয়েছে 'ক্রিস ৪', 'ফাইটার', 'ওয়ার ২' এর মতো সব বিগ বাজেট ছবি। উল্লেখ্য,'ফাইটার' ছবিতে প্রথমবার হৃতিকের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

বন্ধ করুন