বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃতিকের পরিবারে নতুন সদস্য দেশি সারমেয়, সকলকে পরিচয় করালেন ‘মোগলি’র সঙ্গে
হৃতিকের পরিবারে নতুন সদস্য

হৃতিকের পরিবারে নতুন সদস্য দেশি সারমেয়, সকলকে পরিচয় করালেন ‘মোগলি’র সঙ্গে

  • দেশি সারমেয় দত্তক নিয়েছেন হৃতিক। জন্মদিনের আগের দিনই সকলের সঙ্গে তাঁর পরিচয় করান অভিনেতা। 

জন্মদিনের ঘণ্টা খানের আগেই পরিবারের নতুন সদস্যের সঙ্গে সকলকে পরিচয় করালেন হৃতিক রোশন। নাম ‘মোগলি’। চার পেয়ে দেশি সারমেয় সে। তাঁকে দত্তক নিয়েছেন অভিনেতা। এখন হৃতিকের পরিবারের সবথেকে খুদে সদস্য এই ‘মোগলি’। 

ভিডিয়োর শুরুতে ফুটফুটে চোখে তাকিয়ে থাকতে দেখা গেছে ‘মোগলি’কে। ব্যাকগ্রাউন্ডে ভেসে আসছে হৃতিকের ভয়েস ওভার ‘হায়’। এরপরই মোগলিকে কখনও বল নিয়ে, আবার এখনও এদিন সেদিক ঘুরে খেলায় মত্ত থাকতে দেখা যায়। আবার কচি কচি দাঁত দিয়ে কখনও কুটুস কুটুস করে কামড়ও দিচ্ছে অভিনেতাকে। 

‘মোগলি’র ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে হৃতিক লিখেছেন, ‘হ্যালো সকলকে- আমি মোগলি!!! আসলে আমার লোকেরা আমাকে এটা বলেই ডাকে। আমাকে একটা গাড়ির নীচ থেকে মিষ্টি রোজি খুঁজে পেয়েছিল। যে আমার মতো আরও অনেকের দেখাশোনা করে। আমার মতো লোমযুক্ত প্রাণীদের জন্য এই বিশ্বে ভালোভাবে রাখার জন্য অনেক ধন্যবাদ.. আমি তোমার মতো আরও অনেককে দেখতে চাই- আমাকে দেখলে হাই করতে ভুলো না’।

প্রসঙ্গত, এই খুদে দেশি সারমেয়টিকে দত্তক নিয়েছেন অভিনেতা। তাঁর ভিডিয়ো পোস্ট করতেই অভিনেতা বরুণ ধাওয়ান কমেন্ট বক্সে এসে লিখেছেন, ‘সেরা সেরা সেরা সিদ্ধান্ত’। টাইগার শ্রফ লিখেছেন, ‘বাবারে কী মিষ্টি’। 

আজ অভিনেতা হৃতিকের জন্মদিন। আর জন্মদিনের সকালে অনুরাগীদের জন্য বড়সড় চমক রাখলেন অভিনেতা। আসন্ন ছবি ‘বিক্রম বেদা’ থেকে নিজের লুকের প্রথম ঝলক শেয়ার করেছেন তিনি। একেবারে রাফ এন্ড টাফ লুকে ধরা দিয়েছেন অভিনেতা।

তামিল হিট 'বিক্রম বেদা'র হিন্দি রিমেক এই ছবি। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক। সইফ আলি খানকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে।

এছাড়া পর্দায় প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটিতে দেখা যাবে অভিনেতাকে। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। ইন্ডাস্ট্রির গোপন সূত্রে খবর, হৃতিক ‘বিক্রম বেদা’ এবং ‘ফাইটার’এর শ্যুটিং শেষ করার পরই ‘কৃষ ৪’এর জন্য শ্যুটিং শুরু করবেন। দীপিকার সঙ্গে 'ফাইটার' দেশের প্রথম এয়ারিয়াল অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে।

 

 

 

বন্ধ করুন