বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: প্রেম জমে ক্ষীর! সাবার সঙ্গে ডিনার ডেটে হৃতিক, ক্যামেরা দেখেই মুখ ঢাকলো নায়িকা
ডিনার ডেটে হৃতিক-সাবা

Hrithik-Saba: প্রেম জমে ক্ষীর! সাবার সঙ্গে ডিনার ডেটে হৃতিক, ক্যামেরা দেখেই মুখ ঢাকলো নায়িকা

  • এই নিয়ে দ্বিতীয়বার পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হল বলিউডের নতুন চর্চিত জুটি হৃতিক-সাবা। 

ডুবে ডুবে জল খাচ্ছেন হৃতিক-সাবা! হ্যাঁ, বলিউডে এখন এটাই চর্চার কেন্দ্রবিন্দুতে। ডিভোর্সি হৃতিকের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সাবা আজাদ। সুজানের সঙ্গে ডিভোর্সের পর থেকে সিঙ্গেলই ছিলেন হৃতিক। মাঝে কঙ্গনার সঙ্গে বিতর্কিত প্রেমের নিয়ে কাঁদা ছোড়াছুড়িতে কম হয়নি, তবে সেটাও অনেক আগেকার কথা। কিন্তু এবার ‘বলিউডের গ্রিক গড’-এর রসালো প্রেমের গল্পে মজেছে সকলে।

দিন কয়েক আগে একটি রেস্তোরাঁ থেকে বের এক সুন্দরীর সঙ্গে বার হতে দেখা গিয়েছিল হৃতিককে। ,সেই সুন্দরী আর কেউ নন বরং বলিউড অভিনেত্রী-গায়িকা সাবা আজাদ। আর তারপর থেকেই সবার মনে প্রশ্ন প্রাক্তন স্ত্রী সুজনের মতো কি তাহলে ফের ভালোবাসা খুঁজে পেলেন হৃতিকও?  এই নিয়ে যখন চর্চা তুঙ্গে তখন ফের একবার বান্ধবীর হাতে হাত ধরে ডিনার ডেটে হৃতিক। আর সেই ছবি কি পাপারাৎজিদের নজর এড়ায়! 

রেস্তোরাঁর বাইরে অমনি হাজির সারি সারি ক্যামেরা। বান্দ্রার এক ক্যাফেতে হাজির ছিলেন এই চর্চিত প্রেমিক যুগল। হাতে হাত ধরে বাইরে আসেন দুজনে, এদিন হৃতিক-সাবা দুজনের পরনেই ছিল ক্যাজুয়াল পোশাক। সবরকম কোভিড প্রোটোকলও মেনে চলতে দেখা গেল তাঁদের। 

বেইজ রঙা প্যান্ট এবং সাদা টি-শার্টে ধরা দিলেন হৃতিক, সাদা টি-শার্টের উপর সাদা-নীল স্ট্রাইপ শার্ট জ্যাকেটের ভঙ্গিতে পরেছিলেন অভিনেতা। অন্যদিকে সোয়েটশার্ট আর ব্লু ডেনিমে ধরা দিলেন সাবা। লম্বা খোলা চুল দিয়ে এদিন নিজের মুখ ঢাকবার চেষ্টা করেন সাবা। এই নিয়ে দ্বিতীয়বার নাসিরউদ্দিন শাহ পুত্রের প্রাক্তন সহবাস সঙ্গীর সঙ্গে ধরা দিলেন হৃতিক। 

২০১৩ সাল থেকে তাঁরা লিভ-ইনের সম্পর্কে ছিলেন সাবা ও নাসির পুত্র ইমাদ। ২০২০ সালে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা। গত মাসের শেষেই হৃতিকের সঙ্গে প্রথমবার লেন্সবন্দি হন সাবা, যদিও মিড-ডে'র এক রিপোর্টে দাবি করা হয়েছে সাবার সঙ্গে বেশ কয়েক মাস ধরেই নাকি সম্পর্কে রয়েছেন হৃতিক। পুরো বিষয়টাই গোপন রেখেছিলেন হৃতিক, অভিনেতার ঘনিষ্ঠমহল যথেষ্ট সারপ্রাইজ প্রকাশ্যে হৃতিককে সাবার হাত ধরতে দেখে। 

সঙ্গত, সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। সাবা একজন মডেল, সিঙ্গার ও অভিনেতা। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে ডেবিউ। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে অভিনয় করেছেন ‘ফিলস লাইক ইশক’ ছবিতে।

বন্ধ করুন