দুই ছেলে তাঁর বন্ধুদের সঙ্গে লাঞ্চ ডেটে হৃত্বিক (ছবি-ইন্সটাগ্রাম)
দুই ছেলে তাঁর বন্ধুদের সঙ্গে লাঞ্চ ডেটে হৃত্বিক (ছবি-ইন্সটাগ্রাম)

দুই ছেলে রিহান ও রিদানকে নিয়ে পিত্‍জা খেতে গেলেন হৃত্বিক, দেখুন ছবি

  • ব্যস্ততার মধ্যেও ছেলেদের সঙ্গে সময় কাটানোর সুযোগ হাতছাড়া করেন না হৃত্বিক। দুই ছেলেকে নিয়ে লাঞ্চ সারলেন অভিনেতা।

ব্যস্ততা যতই থাক না কেন ছেলেদের সঙ্গে সময় কাটাতে কোনদিন ভোলেন না হৃত্বিক রোশন। রবিবার দুই ছেলে রিহান ও রিদানকে সঙ্গে নিয়েই মাধ্যহ্নভোজ সারেন অভিনেতা। সেই ছবি ইতিমধ্যেই সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে খাবার টেবিলে বাবার সঙ্গে বসে আছেন রিহান ও রিদান এবং তাঁদের দুই বন্ধু। ইন্সটাগ্রামে এই মিষ্টি ছবি শেয়ার করে নিয়েছেন হৃত্বিক। তবে ফ্যানেরা এই ছবিতে ভীষণরকমভাবে মিস করছে সুজান খানকে। ডিভোর্সের পরেও ছেলেদের সঙ্গে হামেশাই একসঙ্গে সময় কাটান হৃত্বিক-সুজন। সিনেমা দেখতে যাওয়া থেকে বিদেশ ভ্রমণ সর্বত্রই সঙ্গে থাকেন তাঁরা। লাঞ্চ টেবিলে রিহান ও রিদানের দুজনকেই দেখা গেল সবুজ টি-শার্টে। জমিয়ে পিত্জা খাচ্ছে তাঁরা।

হৃত্বিকের দুই ছেলে বসে রয়েছেন সবুজ টি-শার্টে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
হৃত্বিকের দুই ছেলে বসে রয়েছেন সবুজ টি-শার্টে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)



২০১৯ সালটা বক্স অফিসে দুর্দান্ত কেটেছে হৃত্বিকের। সুপার ৩০ এবং ওয়ার দুটো ব্লকবাস্টার ছবি দর্শকদের উপরহার দিয়েছেন হৃত্বিক। নতুন বছরে নিজের সুপারহিরো ফ্রাঞ্চাইসি নিয়ে ফিরছেন তারকা। মুক্তির অপেক্ষায় হৃত্বিকের কৃশ ফোর।

বাবা হিসাবে হৃত্বিক কতটা দায়িত্ববান তা ধরা পড়েছিল অভিনেতার জন্মদিনে। যেদিন প্রাক্তন পত্নী সুজান অভিনেতাকে দিলেন সেরা বাবার শিরোপা দিয়েছিলেন। দুই ছেলে রিহান এবং রিদানের সঙ্গে হৃত্বিকের একগুচ্ছ ছবি পোস্ট করে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী লিখেছিলেন, ‘শুভ জন্মদিন রে..আমার জানা সবচেয়ে সেরা পুরুষ তুমি..তোমার আগামী জীবন সুখের হোক.. ২০২০-র ১০ জানুয়ারি তোমাকে সেরা বাবার পুরস্কার দিলাম, সঙ্গে সেরা দার্শনিকেরও’।

২০০০ সালে কহো না প্যায়ার হ্যায় মুক্তির বছরের লক্ষ তরুণীর হৃদয় ভেঙে ছোটবেলার বান্ধবী সুজান খানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন হৃত্বিক। দীর্ঘ ১৪ বছর একসঙ্গে পথচলার পর ২০১৪ সালে দাম্পত্য সম্পর্কে ইতি টানেন হৃত্বিক-সুজান। স্বামী-স্ত্রী সম্পর্কে দাঁড়ি টানলেও তাঁরা আজও ভালো বন্ধু, সর্বোপরি দুই ছেলে রিহান ও রিদানের বাবা-মা। তাই কোনও তিক্ততা নেই এই প্রাক্তন জুটির মাঝখানে।

বন্ধ করুন