বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Sussanne: আনলেন না সাবা-আরসালানকে! বড় ছেলে হৃহানের গ্র্যাজুয়েশনে একসঙ্গে হৃতিক-সুজন!

Hrithik-Sussanne: আনলেন না সাবা-আরসালানকে! বড় ছেলে হৃহানের গ্র্যাজুয়েশনে একসঙ্গে হৃতিক-সুজন!

ছেলে হৃহান রোশনের সঙ্গে হৃতিক আর সুজন।

ছেলে হৃহান রোশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন গর্বিত মা-বাবা হৃতিক রোশন এবং সুজান খান। দেখুন সেই ভিডিয়ো-

অভিনেতা হৃতিক রোশন, তার প্রাক্তন স্ত্রী এবং ইন্টিরিয়র ডিজাইনার সুজান খান তাদের বড় ছেলে হৃহান রোশনের সঙ্গে হলেন ফের একবার একত্রিত। সুজন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে হৃহানের স্নাতক অনুষ্ঠানের একটি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন। সবুজ পোশাকে দেখা গেল হৃহানকে এবং তাঁর ব্যাচমেটদের সঙ্গে হাসতে দেখা গেল। হৃতিক এবং সুজানও হৃহানের সঙ্গে একটি ছবির জন্য পোজ দিয়েছিলেন। 

সুজানের ইনস্টাগ্রাম ভিডিয়ো

সুজানের শেয়ার করা নতুন পোস্টটি তার বড় ছেলের হৃহানের স্নাতক অনুষ্ঠানের সমস্ত বিশেষ মুহুর্তের একটি ভিডিও কোলাজ। তারকা-সন্তানকে দেখা গেল স্কুল ইউনিফর্মে। তাঁর ভাই হৃদান রোশনকেও তাঁদের সঙ্গে দেখা গিয়েছিল। এরপর সহপাঠীদের সঙ্গে মঞ্চে ওঠেন হৃহান। ভিডিয়োটি একটি পারিবারিক ছবি দিয়ে শেষ হয়েছিল, কারণ হৃতিকও তাদের সঙ্গে যোগ দেন। অল-হোয়াইট পোশাকে দেখা গেল অভিনেতাকে। এই বিশেষ দিনে একটি বিশাল সাদা কেকও কাটেন হৃহান।

আরও পড়ুন: KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে

ক্যাপশনে সুজান লিখেছেন, 'আমরা কোথায় যাব কেউ জানে না... কিন্তু আমাকে স্বীকার করতেই হবে, আমি সঠিক পথেই চলেছি... অভিনন্দন আমার পুত্র.. তুমি অনুগ্রহ এবং শক্তির প্রতিমূর্তি। আমি প্রতিদিন তোমার কাছ থেকে শিখছি ... তোমার মা হতে পেরে গর্বিত... @hrehaanroshan_01 এটাই তোমার জীবনের শ্রেষ্ঠ দিনের শুরু।

আরও পড়ুন: ‘সন্দীপ রায়ের বাড়িতে বাসন মাজে…’ কাজের লোককে ‘ক্লাসলেস’ বলা ইন্দ্রনীলকে কটাক্ষ ঝিলমের

হৃতিকের বাবা বর্ষীয়ান চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশন এই পোস্টে মন্তব্য করেছেন, ‘হৃহানকে অভিনন্দন! এটাই শুরু, মনে রাখবে আকাশই সীমানা। ঈশ্বর তোমার মঙ্গল করুক!’ চলচ্চিত্র নির্মাতা ফারহান আখতার মন্তব্য করেছেন, ‘আরেহ বাহ .. অভিনন্দন’। রবিনা ট্যান্ডন লিখেছেন, 'অভিনন্দন'!

আরও পড়ুন: ‘মানুষটাকে নিয়ে এক ঘরে থাকা…’! বিয়ের বদলে দেবের সঙ্গে সহবাস? জবাব দিল রুক্মিণী

হৃতিক ২০০০ সালের ডিসেম্বরে সুজানকে বিয়ে করেছিলেন এবং কয়েক বছর পরে তারা বাবা-মা হন। এই দম্পতির দুই পুত্র- হৃহান (জন্ম ২০০৬ সালে) এবং হৃদান (জন্ম ২০০৮ সালে)। ২০১৪ সালে বিচ্ছেদ হয় হৃতিক ও সুজানের। বিচ্ছেদের পরও দুজনেপ মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক। এবং দুজনে ছেলেদের সব দায়িত্ব পালন করছেন একত্রে।

সুজান বর্তমানে আরসলান গনির সঙ্গে ডেটিং করছেন এবং দুজনে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন বলেও শোনা যাচ্ছে। অন্য দিকে, অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃতিক। 

 

বায়োস্কোপ খবর

Latest News

TRP: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো প্যারিস অলিম্পিক্সে ক্লে কোর্টের মহারাজ-যুবরাজ একই ফ্রেমে, খেলবেন জুটি বেঁধে ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর অতিভারী বৃষ্টিতে ভেসে গেল তিস্তা বাজার, ফুঁসে ওঠা নদীর রণমূর্তিতে বন্ধ রাস্তা পুজোর ছুটিতে ঘুরতে যাবেন? টিকিট কাটার ক্ষেত্রে মিলবে বড় সুবিধা, ঘোষণা রেলের কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন ভোট মিটতেই খরচের খোঁজখবর করতে রাজ্যে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের লেপটে নিলেন বুকের সঙ্গে! হার্দিক আমেরিকায়, কোন পুরুষকে জড়িয়ে নজর কাড়লেন নাতাশা

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.