বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan in Red Sea Film Festival: এক ফ্রেমে হৃতিক আর জ্যাকি চান, নতুন সিনেমা নাকি? ঘুরছে প্রশ্ন

Hrithik Roshan in Red Sea Film Festival: এক ফ্রেমে হৃতিক আর জ্যাকি চান, নতুন সিনেমা নাকি? ঘুরছে প্রশ্ন

নতুন অবতারে হৃতিক

Hrithik Roshan in Red Sea Film Festival: রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়ে অভিনেতা থেকে সোজা শিক্ষক হয়ে গেলেন হৃতিক রোশন! কী শেখালেন তিনি বিদেশের মাটিতে?

রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়ে অভিনেতা থেকে সোজা শিক্ষক হয়ে গেলেন হৃতিক রোশন! অভিনয়ের বদলে নাচ শেখাতে ব্যস্ত হয়ে যান অভিনেতা। সৌদি আরবের জেড্ডায় যে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব চলছে সেখানে গিয়ে তিনি নাচ শেখান এই অনুষ্ঠানের সঞ্চালককে।

হৃতিকের প্রথম ছবি ‘কাঁহো না পেয়ার হ্যায়’- এর ‘এক পল কা জিনা’ গানটির যে বিখ্যাত স্টেপ আছে সেটাই অভিনেতা এই অনুষ্ঠানের সঞ্চালক রায়া আবিরাচেডকে শেখান। অভিনেতা যখন রায়াকে এই স্টেপ শেখাচ্ছিলেন সেই মুহূর্তের ভিডিয়ো এক ব্যক্তি ইনস্টাগ্রামে শেয়ার করেন। আর সেখানেই দেখা যায় যে অভিনেতা তাঁকে বলছেন, 'এই স্টেপটা ভীষণই সোজা।' একই সঙ্গে তিনি বলেন, 'কাঁহো না পেয়ার হ্যায় ছবির একটি গান আছে এক পল কা জিনা সেটার জনপ্রিয় স্টেপ এটা। মিউজিক নেই এখানে, তাই আমরা গান ছাড়াই এই স্টেপটা করব।'

হৃতিক এরপর দর্শকদের অনুরোধ করেন তাঁরা যেন এই গানটি তাঁদের জন্য গান। দর্শকরা সকলেই এই গান গাইতে থাকেন এবং সেই গানের তালে তালে হৃতিক রায়াকে সেই নাচের স্টেপ শিখিয়ে ফেলেন। যখন তাঁরা একসঙ্গে সেই বিখ্যাত স্টেপটা করছিলেন তখন সকলেই তাঁদের উৎসাহ দেওয়ার জন্য তালি দিচ্ছিল। এবং চিৎকার করছিল।

‘কাঁহো না পেয়ার হ্যায়’ ছবিটি ২০০০ সালে মুক্তি পেয়েছিল। এই ছবির হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন হৃতিক। তাঁর সঙ্গে এই ছবিতে আমিশা প্যাটেলকে দেখা গিয়েছিল। এটা তাঁরও ডেবিউ ছবি ছিল। এই ভিডিয়োতে এক ব্যক্তি কমেন্টে লেখেন, 'আমার আদর্শ। হৃতিক রোশন, গ্রিক দেবতা, পারফেকশনিস্ট, সেরা নৃত্যশিল্পী।' একই সঙ্গে তিনি এই কমেন্টে হৃতিকের চেহারার প্রশংসাও করেন। আরেক ব্যক্তি কমেন্টে জানান, 'নাচের ঈশ্বর।' 'দুর্দান্ত' এমনটাই মত জানান আরেক ব্যক্তি।

এই অনুষ্ঠানে জ্যাকি চ্যানের সঙ্গে দেখা করেন হৃতিক। তাঁর সঙ্গে তিনি ছবিও তোলেন। এক হৃতিক ভক্ত সেই ছবি টুইটারে পোস্ট করেন, যেখানে দুই অভিনেতাকে পাশাপাশি দাঁড়িয়ে হেসে ছবি তুলতে দেখা গিয়েছে। হৃতিক এক হাত দিয়ে জ্যাকিকে জড়িয়ে ছিলেন। এই অনুষ্ঠানে জ্যাকি চ্যান ছাই রঙের একটি পোশাক সঙ্গে চশমা ছিল তাঁর চোখে। অন্যদিকে হৃতিকের পরনে ছিল একটি সাদা শার্ট, কালো ভেস্ট সঙ্গে ম্যাচ করা জ্যাকেট এবং প্যান্ট। সঙ্গে একটি বো টাই এবং কালো জুতোও পরেছিলেন তিনি।

এছাড়া হৃতিকের আরও বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে তাঁকে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের পাশে বসে থাকতে দেখা গিয়েছে। তাঁরা একসঙ্গে বসে নানান কথাও বলেছেন। এই অনুষ্ঠানে এসে হৃতিক তাঁর অনুভূতির কথা ব্যক্ত করে বলেছেন, 'দারুন খুশি এখানে এসে। দুর্দান্ত। কত বড় স্টেজ!'

হৃতিককে শেষবার ‘বিক্রম বেদা’ ছবিতে দেখা গিয়েছে। এই ছবিতে তাঁর সঙ্গে সইফ আলি খান ছিলেন। আগামীতে তাঁকে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে তাঁর সঙ্গে থাকবেন অনিল কাপুর, দীপিকা পাড়ুকোন, করণ সিং গ্রোভার, প্রমুখ। এই ছবিটি ২০২৪ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে। এটা ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন ড্রামা হতে চলেছে।

বন্ধ করুন