বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan: হঠাৎ সামনে হৃতিক! এমনি ঘুরে বেড়াচ্ছেন কলেজে, দেখে কী করলেন পড়ুয়ারা
সামনে হৃতিক! 

Hrithik Roshan: হঠাৎ সামনে হৃতিক! এমনি ঘুরে বেড়াচ্ছেন কলেজে, দেখে কী করলেন পড়ুয়ারা

  • হঠাৎ সামনে হৃতিক রোশনকে দেখে রীতিমতো হতবাক কলেজের পড়ুয়ারা। 

বলিউডের তারকাদের এমনি যে কোনও জায়গায় ঘুরে বেড়াতে দেখা যায় না। সাধারণত দেহরক্ষী বা অন্য লোকজন— কেউ না কেউ থাকেনই। তা সে দেশ হোক, কিংবা বিদেশ, একটি কলেজে বলিউডের সুপারস্টার এমনি ঘুরে বেড়াচ্ছেন— এমন দৃশ্য বিরল।

কিন্তু হালে এমন দৃশ্যই দেখা গেল আমেরিকার University of Southern California (USC)-য়। হৃতিককে এখানে ঘুরে বেড়াতে দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন প্রতিষ্ঠানের ভারতীয় ছাত্রছাত্রীরা।

প্রথম চোটে তাঁরাও বিশ্বাস করতে পারেননি, যা দেখছেন, তা ঠিক দেখছেন কি না। কিন্তু কিছু ক্ষণ খুঁটিয়ে দেখার পরেই, তাঁদের বিশ্বাস হয়, তাঁরা যা দেখেছেন, ঠিকই দেখেছেন। এর পরেই ঢল নামে বলিউডের সুপারস্টারের সঙ্গে সেলফি তোলার।

চলতি মাসের ১ তারিখ দুই ছেলেকে নিয়ে আমেরিকায় গিয়েছেন হৃতিক। সেখানে তাদের সঙ্গে সময় কাটাচ্ছেন। তারই মধ্যে কোনও এক কাজে University of Southern California (USC)-য় গিয়েছিলেন তিনি। একদম একাই। তাতেই এই কাণ্ড। তবে পরে তাঁর দুই ছেলেকেও দেখা গিয়েছে তাঁর সঙ্গে।

এক ভারতীয় পড়ুয়া সোশ্যাল মিডয়ায় লিখেছেন, ভারতে এত জনপ্রিয় হলেও বিদেশে অনেকেই চেনেন না হৃতিককে। তাই তাঁকে নিয়ে বিশ্ববিদ্যালয় চত্বরে এমন হুলুস্থুল কাণ্ড হলেও অন্য দেশের নাগরিকরা বিষয়টির উত্তাপ আঁচ করতে পারেননি। তাঁরা শুধু বিস্ময় নিয়ে তাকিয়ে থেকেছেন আর বোঝার চেষ্টা করেছেন, ঘটনাটা কী ঘটছে।

বন্ধ করুন