বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan: চিকিৎসক বলে দিয়েছিলেন অ্যাকশন ছবি, নাচ করতে পারবেন না হৃতিক! তার পরে কী হল
হৃতিক রোশনকে চিকিৎসক বলেছিলেন, তিনি অ্যাকশন বা নাচ করতে পারবেন না।

Hrithik Roshan: চিকিৎসক বলে দিয়েছিলেন অ্যাকশন ছবি, নাচ করতে পারবেন না হৃতিক! তার পরে কী হল

  • হৃতিক জানিয়েছেন, ‘কাহো না পেয়ার হ্যায়-এর আগে চিকিৎসকরা বলেছিলেন, অ্যাকশন ফিল্ম এবং নাচের জন্য আমার শারীরিক অবস্থা ঠিক নয়। আমি এটাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম…'।

২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেতা হৃতিক রোশন। ‘এক পল কা জিনা’ গানে হৃতিকের নাচের দক্ষতা দেখে মুগ্ধ হয় দর্শক। ২২ বছরের বেশি বলিউড কেরিয়ারে অনেক জনপ্রিয় নৃত্য সংখ্যা দর্শককে উপহার দিয়েছেন তিনি। 

ধুম, ক্রিশ-এর পর থেকে অ্যাকশন হিরোর তকমা সেঁটে গিয়েছে হৃতিকের গায়ে। একজন অ্যাকশন হিরো হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। তবে অভিনয় জগতে পা রাখার আগে চিকিৎসক হৃতিককে পরামর্শ দিয়েছিলেন, শারীরিক অবস্থার কারণে তিনি অ্যাকশন ফিল্ম বা নাচ করতে পারবেন না। 

হৃতিক রোশন এবং সইফ আলি খান অভিনীত আসন্ন গ্যাংস্টার ড্রামা ‘বিক্রম বেদা’। শনিবার জমকালো আয়োজনে মুক্তি পেয়েছে ছবির প্রথম গান ‘অ্যালকোহলিয়া’। হৃতিক নিজের দক্ষ নাচের প্রতিভাকে ফের একবার মেলে ধরেছেন নতুন গানে। লঞ্চ ইভেন্টে এসে হৃতিক প্রকাশ করেছেন, কর্মজীবনে অ্যাকশন এবং নাচে দক্ষতা অর্জনের জন্য সত্যিই কঠোর পরিশ্রম করেছেন তিনি। আরও পড়ুন: হৃতিকের 'বিক্রম বেদা'য় গান গেয়েছেন স্নিগ্ধজিৎ-অনন্যা! মুক্তি পেল ‘অ্যালকোহলিয়া'

স্বাস্থ্য সম্পর্কে চিকিৎসকদের সতর্কতা বাণীর কথা মনে করে হৃতিক জানিয়েছেন, ‘কাহো না পেয়ার হ্যায়-এর আগে চিকিৎসকরা বলেছিলেন, অ্যাকশন ফিল্ম এবং নাচের জন্য আমার শারীরিক অবস্থা ঠিক নয়। আমি এটাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম এবং এই ধরনের সিনেমা করার জন্য স্বাস্থ্যের প্রতি অনেক যত্ন নিয়েছি। ২৫টি ছবিতে নাচ, অ্যাকশন করা এবং সেই সংলাপগুলি বলা আমার কাছে পরাবাস্তবের মতো। আমার মনে হয় ২১ বছর বয়সের আমি, আজাকের আমিকে নিয়ে অনেক গর্ব বোধ করবে।’ আরও পড়ুন: ‘ও বহিরাগত ছিল তবুও..’, অনিলের এই মন্তব্য নিয়ে মুখ খুললেন জ্যাকি শ্রফ

‘কাহো না পেয়ার হ্যায়’ দিয়ে অমিশা পটেলের সঙ্গে বলিউডে ডেবিউ হয় হৃতিকের। এটা অমিশারও ডেবিউ ছবি। পরিচালকের আসনে ছিলেন রাকেশ রোশন। ছবিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছিলেন হৃতিক। সেরা অভিনেতা এবং সেরা পুরুষ অভিষেকের জন্য ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিলেন তিনি। আরও পড়ুন: স্টান্ট ডবলের সঙ্গে সেট থেকে ভাইরাল শাহরুখের ছবি! দর্শক মুগ্ধ ‘বানরাস্ত্র’য়

শীঘ্রই হৃতিককে ‘বিক্রম বেদা’ ছবিতে সইফ আলি খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃতিক। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। 

শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাধিকা আপ্তে এবং রোহিত শরফ। ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

বন্ধ করুন