তোয়ালে পরে প্রকাশ্য রাস্তায় হাঁটলেন হৃত্বিক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
তোয়ালে পরে প্রকাশ্য রাস্তায় হাঁটলেন হৃত্বিক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

তোয়ালে পরে দুবাইয়ের প্রকাশ্য রাস্তায় হাঁটলেন হৃত্বিক রোশন!

  • দুবাইয়ের প্রকাশ্য রাস্তায় তোয়ালে পরে ঘুরে বেড়াচ্ছেন হৃত্বিক রোশন। ভাইরা হল ছবি।

আপতত দুবাইতে রয়েছেন বলিউড তারকা হৃত্বিক রোশন। মরু শহর দুবাই থেকে ইন্সটাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন হৃত্বিক, যা দেখে ভিরমি খাচ্ছেন অনেকেই। বিশেষত তাঁর মহিলা ভক্তরা। তোয়ালে পরে স্টাইলে হাঁটছেন বলিউডের এই হ্যান্ডসম হাঙ্ক। আর এই তোয়ালে ফ্যাশনের পিছনে লুকিয়ে থাকা অনুপ্রেরণার কথাও জানিয়েছেন ওয়ার তারকা। রণবীর সিং! হ্যাঁ, যাঁর অদ্ভূত ফ্যাশন সেন্স সবসময়ই থাকে ফ্যাশন বোদ্ধাদের আলোচনার কেন্দ্রবিন্দুতে সেই রণবীর সিংয়েই এবার নিজের অনুপ্রেরণা হিসাবে মান্যতা দিলেন হৃত্বিক।


সাদা তোয়ালের সঙ্গে হৃত্বিককে পাওয়া গেল লাল টি-শার্ট, কালো স্লিং ব্যাগ, টুপি এবং রোদচশমায়। তাঁর খালি পা এবং সেই পায়ের ব্যান্ডেজও নজর এড়ায়নি নেটিজেনদের। শুধু ভক্তরাই নয়, তাঁর পায়ের ব্যান্ডেজ দেখে চিন্তায় পড়েছেন হৃত্বিকের সুপার ৩০ কোস্টার ম্রুণাল ঠাকুর। তিনি সেই পোস্টের কমেন্ট বক্সে লেখেন, 'তোমার পায়ে কী হল?'

নিজের দুবাই ডায়েরির বেশ কিছু ছবি ইন্সটাগ্রামে তুলে ধরেছেন হৃত্বিক। যেখানে কখনও বন্ধুদের সঙ্গে খাওয়ার টেবিলে দেখা মিলল অভিনেতার তো একাকী ফোন হাতে ব্যস্ত অবস্থায় পাওয়া গেছে তাঁকে।



View this post on Instagram

Men at work. . #dubai @iam_sentinel @swapneelhazare

A post shared by Hrithik Roshan (@hrithikroshan) on

সম্প্রতি খবর সামনে এসেছে শীঘ্রই হলিউডে পারি দিচ্ছেন বলিউডের গ্রীক গড হৃত্বিক রোশন। হৃত্বিক চুক্তিবদ্ধ হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি গ্রেস-এর সঙ্গে।

২০১৯-এ সুপারহিট 'সুপার ৩০', 'ওয়ার' এর সুবাদে বক্স অফিসে রাজ করেছেন হৃত্বিক। শীঘ্রই কৃশ ফোরের কাজও শুরু করেন অভিনেতা,এমনটাই খবর।


বন্ধ করুন