বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন স্ত্রী সুজান এবং বন্ধুদের সঙ্গে লাঞ্চ ডেটে হৃতিক! জুড়ছে পুরনো সম্পর্ক?

প্রাক্তন স্ত্রী সুজান এবং বন্ধুদের সঙ্গে লাঞ্চ ডেটে হৃতিক! জুড়ছে পুরনো সম্পর্ক?

বন্ধুদের সঙ্গে হৃতিক রোশন

হৃতিক রোশন তাঁর বন্ধু এবং প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে রবিবার মধ্যাহ্নভোজে গিয়েছিলেন। পাপারাৎজিদের ক্যামেরার সামনে একসঙ্গে পোজও দেন তাঁরা। 

রবিবার বন্ধুদের সঙ্গে দুর্দান্ত সময় কাটালেন অভিনেতা হৃতিক রোশন। প্রাক্তন স্ত্রী সুজান খান এবং বন্ধু সোনালি বেন্দ্রে, গোল্ডি বহল, গায়ত্রী জোশী এবং বিকাশ ওবেরয়ের সঙ্গে এক রেস্তোরাঁয় বাইরে দেখা গিয়েছে।

হৃতিককে কালো শার্ট ও কালো প্যান্টের সঙ্গে চোখে সানগ্লাস, টুপি পরে দেখা মিলেছে। সুজান একটি কালো টপ এবং নীল রঙের জিনস পরেছিলেন। সোনালি ফ্লোরাল সাদা টপ এবং সবুজ প্যান্ট পরেছিলেন। গায়ত্রীকে দেখা গিয়েছে কমলা জাম্পস্যুটে। গোল্ডিকে একটি নীল লিনেন শার্ট এবং সাদা লিনেন প্যান্টে দেখা গিয়েছিল। মধ্যাহ্নভোজে তাঁদের সঙ্গে ছেলেমেয়েদেরও নিয়ে গিয়েছিলেন।

মধ্যাহ্নভোজের পর রেস্তোরাঁ থেকে বেরিয়ে যাওয়ার সময় পাপারাৎজিদের জন্য পোজ দেয় তাঁরা। হৃতিক যখন অন্যদের সঙ্গে আড্ডায় মত্ত ছিলেন, সুজান তাঁকে বিদায় জানিয়ে চলে যান। আরও পড়ুন: ‘বাড়িতে ক্যামেরা লাগানো’, একরত্তিকে ছেড়ে কাজ যাওয়ার বিষয় দ্বিধা নেই ভারতীর

সুজান বর্তমানে আরসালান গোনিকে ডেট করছেন। গায়িকা সাবা আজাদকে ডেট করছেন হৃতিক। ২০১৪ সালের পরই বিবাহবিচ্ছেদের পথ বেছে নেন হৃতিক-সাবা। তবে প্রাক্তন এই দম্পতির মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে। এমনকি তারা এখনও কোনও অনুষ্ঠানে নিজেদের চেনা পরিচিতদের সঙ্গে একসঙ্গে আড্ডা দেন। সাবা এবং হৃতিক গোয়াতে সুজানের এক পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন। আরসালানও সেই পার্টির অংশ ছিল। আরও পড়ুন: ‘যদি ও অন্য কারও সঙ্গে থাকতে চায়…’, শাহরুখকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন গৌরী?

এই বছরের শুরুতে হৃতিক এবং সাবা তাঁদের সম্পর্কে সিলমোহর দিয়েছেন। যদিও তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে কখনও স্বীকার করেননি। তবে প্রায়শই জনসমক্ষে একে অপরের হাত ধরে, একসঙ্গে ডিনার করতে দেখা যায় তাঁদের। আরও পড়ুন: ছবি হাতে রাজেশ খান্নার অফিসে যেতেন, 'টুইঙ্কেলকে বিয়ের কথা ভাবিনি', বললেন অক্ষয়

শীঘ্রই হৃতিককে ‘বিক্রম বেদা’ ছবিতে দেখা যাবে। অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিতে হৃতিকের সঙ্গে অভিনয় করেছেন সইফ আলি খান। ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃতিক। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। তামিল হিট 'বিক্রম বেদা'র হিন্দি রিমেক এই ছবি। ‘ওয়ার’ ডিরেক্টর সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’-য়েও অভিনয় করেছেন হৃতিক। এই ছবিতে প্রথমবার দীপিকা পাড়ুকোনের বিপরীতে দেখা যাবে তাঁকে। আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর

Latest News

'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে ‘হেনস্থা করায়’ কেজরির সহায়ককে ধরল পুলিশ! নিয়োগ মামলার ভয় দেখা সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.