বাড়ি > বায়োস্কোপ > এক সঙ্গে চারটি চরিত্রে হৃতিক রোশন! সঙ্গে থাকবে জাদু-র ম্যাজিক;
ছবি ইনস্টাগ্রাম।
ছবি ইনস্টাগ্রাম।

এক সঙ্গে চারটি চরিত্রে হৃতিক রোশন! সঙ্গে থাকবে জাদু-র ম্যাজিক;

কৃষ ফোর-এর চিত্রনাট্য লেখার কাজ চলছে। শোনা যাচ্ছে এই ছবিতে চারটি চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশন। কাহিনিতে ফিরছে ‘জাদু’!

বলিউডে আসতে চলেছে নতুন চমক। হৃতিক রোশন অভিনিত কৃষ পর্বেরর চতুর্থ ছবি ‘কৃষ ফোর’ এর চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে। শোনা যাচ্ছে এই ছবিতে থাকবে অনেক গুলি চমক। একসঙ্গে চারটি চরিত্রে অভিনয় করবেন বলিউডের সুপারস্টার হৃতিক রোশান। গুজারিশ থেকে সুপার থার্টি, নিজেকে নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন তিনি। এর আগে ধুম সিরিজের একটি ছবিতে একসঙ্গে বেশ অনেক গুলি ছদ্মবেশে অভিনয় করতে দেখা গিয়েছিল এই ভার্সেটাইল অভিনেতাকে। এখনও পর্যন্ত কৃষ পর্বের ছবিতে রোহিত এবং কৃষের ভুমিকায় একসঙ্গে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার কৃষ ফোরে তাঁকে দেখা যাবে একসঙ্গে চারটি চরিত্রে। 

এখানেই শেষ নয়, এই ছবিতে থাকছে আরও এক টুইস্ট! কৃষ ফোরে আবার ফিরে আসবে ‘জাদু’র ম্যাজিক। এই পর্বের প্রথম ছবি ‘কোয়ি মিল গ্যায়া’তে প্রথম দেখা গিয়েছিল ‘জাদু’কে। মুহূর্তেই সুপার ডুপার হিট সেই সিনেমা। বিশেষ করে ছোটদের কাছে তখন ওই ছবির গ্রহণযোগ্যতা ছিল চোখে পড়ার মতো। পাশাপাশি বক্স অফিসও সেই সময় জাদুর ম্যাজিকে রমরমা। কৃষ পর্বের সব কটি ছবিই বক্স অফিসে চূড়ান্ত সফল।

সুত্রের খবর অনুযায়ী রোহিত চরিত্রটি ফিরে আসবে কৃষ ফোরে। সঙ্গে থাকবে জাদু। কৃষ চরিত্রটি তো থাকছেই। তবে আরও যে দুটি চরিত্রে হৃতিক অভিনয় করবেন সেই সম্বন্ধে এখনও তেমন ভাবে কিছু জানা যায়নি। আপাতত প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। কোভিড পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিং শুরুর দিনক্ষণ ঠিক করা হবে। ছবির মূল ভাগটাই আউটডোর। বিদেশের লোকেশনে শুট করা হবে। 

 

 

 

 

 

  

 

বন্ধ করুন