বাংলা নিউজ > বায়োস্কোপ > সুপার ৩০-র জন্য দাদাসাহেব ফালকে ফাউন্ডেশন পুরস্কার জিতলেন হৃত্বিক রোশন

সুপার ৩০-র জন্য দাদাসাহেব ফালকে ফাউন্ডেশন পুরস্কার জিতলেন হৃত্বিক রোশন

দাদা সাহেব ফালকে চলচ্চিত্র উত্সবে সেরা অভিনেতার পুরস্কার জিতলেন হৃত্বিক

অবশেষে সুপার ৩০-র জন্য স্বীকৃতি এল হৃত্বিকের ঝুলিতে। দাদাসাহেব ফালকে ফাউন্ডেশন সেরা অভিনেতা হিসাবে সম্মানিত করল হৃত্বিককে।

ফিল্মফেয়ারের মঞ্চে সুপার ৩০-তে হৃত্বিক রোশনের সুপার পারফরম্যান্সকে এড়িয়ে গিয়েছে অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম সমালোনার মুখে পড়েনি ফিল্মফেয়ার। তবে অবশেষে সুপার ৩০-র জন্য স্বীকৃতি এল হৃত্বিকের ঝুলিতে। দাদাসাহেব ফালকে ফাউন্ডেশন সেরা অভিনেতা হিসাবে সম্মানিত করল হৃত্বিককে। শুধু তাই নয় বৃহস্পতিবার মুম্বইয়ে আয়োজিত দাদাসাহেব ফালকে চলচ্চিত্র উত্সবে সেরা ছবির পুরস্কারও জিতে নিয়েছে বিকাশ বহেল পরিচালিত এই ছবি।


হৃত্বিক রোশন, বলিউডের গ্রীক গড অথচ নিজের এই ইমেজ ঝেড়ে ফেলে সুপার ৩০-তে এক ছাপোষা বিহারী অঙ্কের শিক্ষকের ভূমিকায় দেখা মিলেছে হৃত্বিকের। ছবিতে আনন্দ কুমারের ভূমিকায় অভিনয় করেছেন হৃত্বিক। ৩০ জন আর্থিকভাবে পিছিয়ে পড়া পড়ুয়াকে নিজের প্রচেষ্টায় আইআইটির প্রবেশিকা পরীক্ষার জন্য তৈরি করেছিলেন আনন্দ কুমার।

সহজ ছিল না আনন্দ কুমারের এই পথচলা, বিতর্ক পিছু ছাড়েনি এই শিক্ষকের-সেই কঠিন জার্নিটাই নিজের অভিনয় দক্ষতায় পর্দায় জীবন্ত করেছেন হৃত্বিক।

সুপার ৩০-র এই স্বীকৃতি নিয়ে টুইটারে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আনন্দ কুমার।




শুধু সুপার ৩০-নয় ২০১৯-এ হৃত্বিক দর্শকদের উপহার দিয়েছেন ওয়ারের মতো সুপারহিট ছবিও। গত বছর বক্স অফিসের অন্যতম ব্যবসাসফল ছবি ওয়ার। সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে হৃত্বিক ছাড়াও দেখা মিলেছে টাইগার শ্রফ ও বাণী কাপুরের।

আমি যখন ২০১৯-এর দিকে ফিরে তাকাই, আমার হৃদয় আনন্দে ভরে উঠে, অনেকটা হালকা অনুভব করি। আমি সত্যিই কৃতজ্ঞ। গত বছরটা ঘিরে কৃতজ্ঞ হওয়ার অনেকগুলো কারণ রয়েছে, আমি যে সুযোগগুলো পেয়েছি তাঁর জন্য আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি। আমার ভক্তরাও আমাকে সমর্থন জানিয়েছেন। তাঁদের ভালোবাসা প্রতি মুহূর্তে আমাকে অনুপ্রাণিত করে। তবে আমি মনে করি ২০১৮-টা আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ বছর কারণ এই ছবি দুটোর শ্যুটিং আমি ওই বছর সেরেছি’।



বায়োস্কোপ খবর

Latest News

আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.