বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Hrithik: ‘জানি তোমার রাগ হচ্ছে…’! মাদক মামলায় আদলতে যাওয়ার আগে আরিয়ানকে ভরসা হৃতিকের
আরিয়ানকে খোলা চিঠি হৃতিকের।
আরিয়ানকে খোলা চিঠি হৃতিকের।

Aryan-Hrithik: ‘জানি তোমার রাগ হচ্ছে…’! মাদক মামলায় আদলতে যাওয়ার আগে আরিয়ানকে ভরসা হৃতিকের

  • আরিয়ান খানের গ্রেফতারের পর থেকেই সরগরম বলিউড। তবে শাহরুখের পরিবারের এই খারাপ সময়ে তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন অনেকেই। 

আজ বৃহস্পতিবার শেষ হচ্ছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের এনসিবি-র কাছে হেফাজতের মেয়াদ। আজ আরও একবার আদালতে তোলা হবে তাঁকে। কী হবে আদালতের আদেশ, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন সকলে। আর তার ঠিক আগে, আরিয়ানকে খোলা চিঠি দিলেন হৃতিক রোশন। ‘ঠান্ডা, স্তব্ধ থাকার’ পরামর্শ দিলেন সামাজিক মাধ্যমে। 

বৃহস্পতিবার সকালে নিজের ইনস্টাগ্রামে এই চিঠি পোস্ট করলেন ‘কৃশ’ অভিনেতা। লিখলেন, ‘জীবনের পথ চলা একটু অদ্ভুত। তবে এর অনিশ্চয়তার মধ্যেই লুকিয়ে আছে বিশেষত্ব। যাঁরা সবচেয়ে কঠিন, ভগবান তাঁদের দিকেই সবথেকে শক্ত চ্যালেঞ্জটা ছুঁড়ে দেয়। এইসব হট্টগোলের মধ্যেও তোমার নিজেকে সামলাতে হবে। জানি তুমি এখন ভয় পাচ্ছ, তোমার রাগ হচ্ছে, অসহায় লাগছে!’

আরিয়ানকে হৃতিক পরামর্শ দিয়েছেন শান্ত থাকর। লিখেছেন, ‘ভুল-ভ্রান্তি, জয়, বিপর্যয়, সাফল্য— এসব তো থাকবেই। কিন্তু তোমাকে জানতে হবে কোনটা তুমি গ্রহণ করবে নিজের জীবনে। আর কোনটাকে ছেড়ে আসবে। নিজেকে শান্ত রাখো। সব ভালো করে দেখো, বোঝার চেষ্টা করো… আলোর উপরে ভরসা রাখো। সেই আলো তোমার ভিতরেই আছে। সব সময়ে আছে।’

আরিয়ান খানের গ্রেফতারের পর থেকেই সরগরম বলিউড। তবে শাহরুখের পরিবারের এই খারাপ সময়ে তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন সলমন খান, দীপিকা পাড়ুকোন, হংসত মেহতা, সুজান খান, পূজা ভাট-র মতো তারকারা। আরিয়ান যে রাতে গ্রেফতার হন, সেই রাতেই মন্নতে এসেছিলেন সলমন। তার পরেরদিন শাহরুখের বাড়িতে এসেছিলেন সলমনের বোন অলভিরাও। 

আজ কিছুক্ষণের মধ্যেই আদালতে তোলার কথা আছে শাহরুখ খানের বড় ছেলেকে। সঙ্গে এদিন আদালতে থাকবেন আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাও। এনসিবি-র তরফে ইতিমধ্যেই ধৃতদের মোবাইল পাঠানো হয়েছে ফরেন্সিক পরীক্ষার জন্য। আরিয়ানের ফোন থেকে ড্রাগ ডিলারদের চ্যাট পাওয়া গিয়েছে বলে আগেরদিন আদালতে জানিয়েছিল এনসিবি। ধৃতদের মুখোমুখি বসিয়ে জেরা করার কথাও বলা হয়েছিল।

বন্ধ করুন