বাংলা নিউজ > বায়োস্কোপ > বুঝুন কাণ্ড! হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান নাকি প্রেমিকা সাবার বেস্ট ফ্রেন্ড! একে অন্যকে কী নামে ডাকেন জানেন?

বুঝুন কাণ্ড! হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান নাকি প্রেমিকা সাবার বেস্ট ফ্রেন্ড! একে অন্যকে কী নামে ডাকেন জানেন?

হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান নাকি প্রেমিকা সাবার বেস্ট ফ্রেন্ড!

Saba Azad-Sussanne Khan: সকলেই জানেন হৃতিক রোশন এবং সুজান খানের বিচ্ছেদ হলেও তাঁদের সম্পর্ক ভীষণ ভালো। মাঝে মধ্যেই হৃতিক, সাবার সঙ্গে সুজেন এবং তাঁর প্রেমিককে ঘুরতে যেতে দেখা যায়।

সকলেই জানেন হৃতিক রোশন এবং তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানের বিচ্ছেদ হলেও তাঁদের মধ্যে এখনও সুসম্পর্ক বজায় আছে। শুধু তাই নয়, হৃতিকের বর্তমান প্রেমিকা সাবা আজাদ এবং সুজান খানের সম্পর্কও ভীষণই ভালো। তাঁদের মাঝে মধ্যেই একসঙ্গে নানা জায়গায় যেতে দেখা যায়। তাঁরা যে একে অন্যের ভীষণ ক্লোজ এবং একে অন্যের পাশে থাকেন সবেতেই সেটাও সকলের জানা। সোশ্যাল মিডিয়াতেও মাঝে মধ্যে নানা আদুরে ছবি এবং একসঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি পোস্ট করতে দেখা যায়। কিন্তু এটা জানেন কি সাবা আজাদ এবং সুজান খান একে অন্যের বেস্ট ফ্রেন্ড!

হৃতিকের প্রাক্তনই কিনা বর্তমানের বেস্ট ফ্রেন্ড

কিছুদিন আগেই হৃতিক এবং সুজানের ছেলে হৃহান রোশনের ১৮তম জন্মদিন ছিল। সেই উপলক্ষ্যে গোয়ায় একটি পার্টির আয়োজন করা হয়। সেখানকারই একটি ছবি এদিন সুজেন পোস্ট করেন। সেখানে সাবা তাঁকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন: 'এবার আমি...' বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা আথিয়া! দাদু হওয়ার জল্পনা উসকে কী বললেন সুনীল শেট্টি?

আরও পড়ুন: লোকসভার আগেই শুরু দলবদলের খেলা! BJD - র হাত ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেওয়ার হিড়িক ওড়িয়া অভিনেতাদের

এদিন সুজান খান যে ছবিটি পোস্ট করেছেন সেখানে তাঁকে এবং সাবা আজাদকে টপ এবং মিনি স্কার্ট পরে থাকতে দেখা যায়। হৃতিকের প্রেমিকার কাঁধে হাত রেখে হাসিমুখে দাঁড়িয়ে আছেন সুজেন। হাসছেন সাবাও। এই ছবিটি পোস্ট করে সুজান লেখেন, 'থ্যাংক ইউ ডার্লিং সাবু তোমার সমস্ত ভালোবাসার জন্য। তুমি আমার সানশাইন।' উত্তরে সাবা লেখেন, 'থ্যাংকস আমার সুজ। দারুণ সময় উপহার দিলে সেদিন।' এখান থেকেই স্পষ্ট যে তাঁরা একে অন্যের এতটাই কাছের যে তাঁরা একে অন্যকে ডাকনামে ডাকেন।

সুজান খানের পোস্ট
সুজান খানের পোস্ট

আরও পড়ুন: নির্বাচনের কোপ ঋতুপর্ণা - প্রসেনজিতের ৫০ তম ছবিতে! পয়লা বৈশাখের বদলে কবে মুক্তি পেতে পারে ‘অযোগ্য’?

আরও পড়ুন: 'দেওরের সঙ্গে সম্পর্কটা...' লুকিয়ে লুকিয়ে রবের সঙ্গে প্রেম করছেন অরুণিমা! দিদি নম্বর ১ - এ সিলমোহর পড়ল গুঞ্জনে?

প্রসঙ্গত হৃতিক রোশন এবং সুজান খান ২০০০ সালে বিয়ে করেন দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর। তাঁদের দুটো ছেলেও আছে, হৃহান এবং হৃদান। তবে ১৩ বছর দাম্পত্য জীবন কাটানোর পর ২০১৩ সালে তাঁরা আলাদা হয়ে যান। কিন্তু ভালো বন্ধু হিসেবে এখনও যোগাযোগ আছে তাঁদের। একসঙ্গে দুই ছেলেকে মানুষ করছেন তাঁরা। সুজান খান বর্তমানে আর্সলান গোনির সঙ্গে প্রেম করছেন। অন্যদিকে বিগত কয়েক বছর ধরে হৃতিকের সঙ্গে প্রেম করছেন সাবা।

বায়োস্কোপ খবর

Latest News

'হাফেরও কম...' কল্কি ২৮৯৮ এডির সমালোচনা ইমনের, রিভিউ দিতেই কটাক্ষের মুখে গায়িকা কারা প্রেম জীবনে নতুন সুযোগ পেতে চলেছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল মিলেছে বাইডেনের সমর্থন, তবে মনোনয়ন পেতে হবে এখনও, কী বলছেন কমলা হ্যারিস? মধ্যপ্রদেশে পথ কুকুরদের আতঙ্কে মানুষ, পরিস্থিতি রুখতে মাঠে নামলেন আইএএস অফিসার ‘কুলতলির সুড়ঙ্গ দেশের…’, বলে রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজ্যপাল সিভি আনন্দ বোসের প্যাকেটে জমিয়ে রাখা মাংস খেয়ে হাসপাতালে ভর্তি ২৮, মৃত ২ শুধু খেলেই হবে না, জানতে হবে কেন পালন করা হয় জাতীয় আম দিবস অপরাজিত ১০৬ রান! Punjab Kings-এর তারকার হাত ধরে LPL 2024 চ্যাম্পিয়ন Jaffna Kings 'এটা হাসার মতো কথা?', আচমকাই পাপারাৎজির উপর মেজাজ হারালেন রকুলপ্রীত, কেন? 'মিথ্যার আশ্রয় নিচ্ছে SC, ডিএ মামলা নিয়ে চলছে চক্রান্ত', বিস্ফোরক সরকারি কর্মীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.