বাংলা নিউজ > বায়োস্কোপ > HT NxT: বদলে গেছেন 'পাতাল লোক'-এর সাফল্যের পর? মুখ খুললেন জয়দীপ আহলাওয়াত
'পাতাললোক'-এ 'ইন্সপেক্টর হাতিরাম চৌধুরী'-র চরিত্রে জয়দীপ আহলাওয়াত।
'পাতাললোক'-এ 'ইন্সপেক্টর হাতিরাম চৌধুরী'-র চরিত্রে জয়দীপ আহলাওয়াত।

HT NxT: বদলে গেছেন 'পাতাল লোক'-এর সাফল্যের পর? মুখ খুললেন জয়দীপ আহলাওয়াত

  • পাতাল লোক' এর সাফল্যের পরেও ভুরি ভুরি প্রোজেক্টে কাজ করতে রাজি হচ্ছেন না জয়দীপ আহলাওয়াত।যদিও তাঁকে ফের একবার পর্দায় দেখার জন্য পাল্লা দিয়ে বাড়ছে দর্শকদের আগ্রহ।

আর পাঁচটা ওয়েব সিরিজের মতো যে 'পাতাল লোক' ছিল না, তা টের পাওয়া গেছিল স্ট্রিমিংয়ের পরপরই। রাতা রাতি 'টক অফ দ্য টাউন'-এ পরিণত হয়েছিল এই সিরিজ। টানটান গল্প, ঠাসবুনোট চিত্রনাট্যের সঙ্গে গল্পের পরতে পরতে থ্রিল এই সিরিজকে নিয়ে গেছিল অন্য উচ্চতায়। এবং অবশ্যই শিল্পীদের দক্ষ অভিনয়। বিশেষ করে নজর কেড়েছিল 'পাতাল লোক'-এর কেন্দ্রীয় চরিত্র 'ইন্সপেক্টর হাতিরাম চৌধুরী'-র চরিত্রে অভিনয় করা জয়দীপ আহলাওয়াত। ১৫ বছরের ফিল্মি কেরিয়ারে সেভাবে দর্শকদের নজর কাড়তে না পারলেও এই একটি মাত্র ওয়েব সিরিজের দৌলতে রাতারাতি জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই অভিনেতা। তবে 'পাতাল লোক' এর সাফল্যের পরেও ভুরি ভুরি প্রোজেক্টে কাজ করতে রাজি হচ্ছেন না তিনি।

হিন্দুস্তান টাইমস এনএক্সটি ( Hindustan Times NxT) আয়োজিত একটি ডিজিট্যাল অনুষ্ঠানে জয়দীপ জানান কেন তিনি এত সতর্ক হচ্ছেন তাঁর আগামী ছবি এবং বিভিন্ন প্রোজেক্ট বাছাইয়ের ক্ষেত্রে। 'গত বছর ভরা লকডাউনের সময়ে স্ট্রিমিং শুরু হয়েছিল পাতাললোক-এর। সেই সময়ে অন্য কোনও ছবি কিংবা ওয়েব সিরিজ শ্যুট করার সুযোগও ছিল না। এরপর ডিসেম্বরে ছবির শ্যুট শুরু করলেও মার্চে ফের লকডাউন ঘোষণার ফলে আবার পাট গোটাতে হয়েছিল শ্যুটিংয়ের। যদিও কিছুদিন হল আবার কাজ শুরু করেছি। আসলে কী হয়, একবার যদি দারুণ ভালো কিছু কাজ করে বসেন তাহলে দর্শকের আশা আপনাকে নিয়ে উত্তরোত্তর বাড়তে থাকে। আপনার নিজের ক্ষেত্রেও ছবিটা এক। তাই খুব খুঁতখুঁতে হয়ে উঠেছি, এটা বলার থেকে ব্যাপারটা এইভাবে দেখা ভালো যে আরও বেশি দায়িত্ববান হয়ে উঠেছি নিজের কাজের বিষয়ে', জানালেন 'পাতাললোক' খ্যাত এই অভিনেতা।

সামান্য থেমে জয়দীপ আরও জানান যে আগে যেসব ছবি তাঁর কাছে আসত সেসবের সবটুকুই যে তাঁর ভালো লাগত এমনটা নয়। তবে এখন গল্পটা বদলেছে। 'পাতাল লোক'এর সাফল্যের পর তিনি নিজের ইচ্ছেমত ছবি বাছাই করতে পারছেন। তবে হ্যাঁ, কোনও তাড়াহুড়ো করেছেন না তিনি। তবে সঙ্গে এও জানাতে ভুললেন না যে দর্শক এখন তাঁর আগামী ছবির ব্যাপারে দারুণ আগ্রহ প্রকাশ করছেন, খোঁজখবর নিচ্ছেন যে অভিজ্ঞতা এর আগে কখনওই তাঁর হয়নি। তবে অনেকে যে 'পাতাল লোক' এর সাফল্য স্রেফ 'ফ্লুক' কি না, তাও দেখার জন্য বসে রয়েছেন সে ব্যাপারেও যথেষ্ট ওয়াকিবহাল তিনি।

বন্ধ করুন