বাংলা নিউজ > বায়োস্কোপ > HT NxT: দিলীপ-ধর্মেন্দ্রর মতো প্রভাব ফেলতে পারবে কি রণবীররা, প্রশ্ন শত্রুঘ্ন-র!
শত্রুঘ্ন সিনহা
শত্রুঘ্ন সিনহা

HT NxT: দিলীপ-ধর্মেন্দ্রর মতো প্রভাব ফেলতে পারবে কি রণবীররা, প্রশ্ন শত্রুঘ্ন-র!

  • অভিনেতা শত্রুঘ্ন সিনহার কথায়, এখন অভিনেতা হওয়ার সেরা সময়। কিন্তু আগের প্রজন্মে তারকা হওয়া আরও প্রভাবশালী ছিল। আগের প্রজন্মের স্টারডমের সঙ্গে বর্তমান প্রজন্মের স্টারডমের তুলনা হয়না। 

Hindustan Times NxT প্ল্যাটফর্মে এসে হাজির হয়েছিলেন অভিনেতা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। হিন্দুস্তান টাইমসের ম্যানেজিং এডিটর (এন্টারটেইনমেন্ট) সোনাল কালরা (Sonal Kalra)র সঙ্গে সাক্ষাৎকারে আড্ডায় মেতে ওঠেন অভিনেতা। তখনই অভিনেতা বলেন, বর্তমান হল 'অভিনেতা হওয়ার সেরা সময়', বিশেষ করে ওটিটির আবির্ভাবের সঙ্গে সঙ্গে, কাউকে আগের প্রজন্মের স্টারডমের সঙ্গে তুলনা করা যায় না। 

অভিনেতা হিন্দিতে বলেছেন, ‘আপনি এক্কেবারে সঠিক। এখন অভিনেতা হওয়ার সেরা সময়। কিন্তু আগের প্রজন্মে তারকা হওয়া আরও প্রভাবশালী ছিল। সেই প্রভাব এবং দীর্ঘায়ু ফলে ভক্তরা আপনাকে বছরের পর বছর ধরে ভালোবাসে। সম্ভবত বর্তমান প্রজন্মের এমন কোন তারকা নেই যারা এই প্রভাব তৈরি করতে পারে এবং দীর্ঘায়ু পেতে পারে’। 

তিনি আরও বলেন, ‘আজকালকার তারকারা যেমন আমি নাম নিচ্ছি সোনাক্ষীর(সিনহা) লুটারা ছবির জন্য। মহারানি ছলির জন্য হুমা খুরেসি, অক্ষয় কুমার, রণবীর সিং, রণবীর কাপুর.. তাঁরা প্রত্যেকে অসাধারণ অভিনেতা। কিন্তু দিলীপ কুমার, ধর্মেন্দ্র, রাজেশ খান্না, অমিতাভ বচ্চনের মতো একই প্রভাব আছে কি তাঁদের না তা দেখা বাকি আছে (হাসি)। আমি আমার নিজের নাম নিতে চাই না’।

শত্রুঘ্ন প্যানেল আলোচনায় যোগ দিয়েছিলেন তাঁর মেয়ে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। সোনাক্ষী সাম্প্রতিক ওটিটি-কে অভিনেতাদের জন্য আশীর্বাদ বলে উল্লেখ করেছেন। অভিনেত্রীর কথায়, ‘এতগুলি পথ খোলা রয়েছে, আক্ষরিক অর্থে প্রত্যেকের জন্য কাজ রয়েছে। প্রকৃতপক্ষে, যা প্রয়োজন তার থেকে বেশি বেশি রয়েছে, যা একটা দুর্দান্ত বিষয়’।

সোনাক্ষী আরও বলেন, ‘সবেমাত্র একটি সিরিজ শেষ করেছি। যা খুব শীঘ্রই মুক্তি পাবে। শ্যুটিংয়ের সময় চমৎকার অভিজ্ঞতা ছিল। আমি সত্যিই খুশি শুধু ভারতের মানুষই নয় বরং এটি বিশ্বব্যাপী দর্শকদের কাছে পৌঁছাবে। পৃথিবী এখন এত ছোট হয়ে গেছে এবং ওটিটি প্ল্যাটফর্মে বুমের ফলে আমরা অনেক বেশি মানুষের কাছে পৌঁছাতে পারছি। তাহলে একজন অভিনেতার কাছে এর থেকে ভালো আর কী হতে পারে?’

শীঘ্রই অ্যামাজন প্রাইম ভিডিয়োতে একটি ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটালে ডেবিউ করতে চলেছেন সোনাক্ষী। পরিচালনায় রিমা কাগতি (Reema Kagti) এবং রুচিকা ওবেরয় (Ruchika Oberoi)। তিনি সিরিজে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। যেখানে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিজয় ভার্মা, গুলশান দেবাইয়া এবং সোহুম শাহ রয়েছেন।

 

 

বন্ধ করুন