বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT-র ট্রফি উঠবে দিব্যার হাতে, তৃতীয় স্থানে থাকবেন শমিতা, বলছে সমীক্ষা
দিব্যা ও শমিতা (ছবি-VOOT)
দিব্যা ও শমিতা (ছবি-VOOT)

Bigg Boss OTT-র ট্রফি উঠবে দিব্যার হাতে, তৃতীয় স্থানে থাকবেন শমিতা, বলছে সমীক্ষা

  • শমিতা, রাকেশের মতো তারকাদের পিছনে ফেলে বিগ বস ওটিটির সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী হিসাবে উঠে আসছেন দিব্যা আগারওয়াল। 

শনিবার রাতেই স্ট্রিমিং হবে বিগ বস ওটিটির গ্র্যান্ড ফিনালে। সঞ্চালক করণ জোহরের এই শো-এর বিজয়ী কে হবেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা। তবে সমীক্ষায় উঠে আসছে বিগ বস ওটিটি-র ট্রফি উঠবে দিব্যা আগারওয়ালের হাতে। হিন্দুস্তান টাইমসের সমীক্ষা বলছে বাকি ফাইনালিস্টদের চেয়ে বেশ কয়েক কদম এগিয়ে রয়েছেন দিব্যা।

দিব্যাসহ মোট পাঁচ প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে জায়গা করে নিয়েছেন। দিব্যা ছাড়া বাকিরা হলেন, শমিতা শেট্টি, প্রতীক সহজপাল,রাকেশ বাপাট এবং নিশান্ত ভাট। প্রায় একমাস ধরে বিগ বসের ঘরে টিকে থাকার কঠিন লড়াই চালিয়েছেন সকলেই, তবে জনতা জনার্দনের বিচারে বিগ বস ওটিটির প্রথম এডিশন জেতবার যোগ্য দাবিদার দিব্যা। 

হিন্দুস্তান টাইমসের পাঠকরা ৫১.১০% ভোট দিয়ে দিব্যাকে বিগ বস ওটিটি-র বিজয়ী নির্বাচিত করেছেন। অন্যদিকে দু নম্বরে রয়েছেন প্রতীক সহজপাল, এইচটি-র সমীক্ষায় তাঁর প্রাপ্ত ভোটের পরিমাণ ২০.৩৬%। অন্যদিকে বিগ বসের ঘরের অন্যতম আলোচিত প্রতিযোগী শমিতা শেট্টি ১৫.৯২% ভোট নিয়ে তিন নম্বরে শেষ করেছেন। নিশান্ত, রাকেশ মাত্র ৬.৯২% এবং ৫.৬৯% ভোট পেয়ে চতুর্থ ও পঞ্চম স্থানে থেকেছেন। 

দিব্যা সবচেয়ে এগিয়ে
দিব্যা সবচেয়ে এগিয়ে

দিব্যার বিগ বস জার্নি ছিল চড়াই-উতরাইতে ভরপুর। ঘরের ভিতর সকলের সঙ্গেই ঝামেলায় জড়িয়েছেন দিব্যা। নেহা ভাসিন ও শমিতা শেট্টির সঙ্গে ব্যাপক ঝামেলা হয়েছে দিব্যা আগারওয়ালের। নেহার অন্তর্বাস নিয়ে মন্তব্য করে বিগ বসের ঘরে শোরগোল ফেলেছিলেন দিব্যা, বাথরুমে যত্রতত্র অন্তর্বাস ছড়িয়ে রাখবার জেরে নেহা ভাসিনের উপর চড়াও হয়েছিলেন দিব্যা। সেই নিয়ে রীতিমতো ধুন্ধুমার কাণ্ড বেঁধে যায়। সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হয়েছে দিব্যার সাহসী অ্যাটিটিউড। 

বন্ধ করুন