বাংলা নিউজ > বায়োস্কোপ > HTLS 2020: ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেমার বিবর্তন,গৌণ মাধ্যম নয়',দাবি প্রিয়াঙ্কার
HTLS 2020 সামিটে শামিল নিক-প্রিয়াঙ্কা 
HTLS 2020 সামিটে শামিল নিক-প্রিয়াঙ্কা 

HTLS 2020: ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেমার বিবর্তন,গৌণ মাধ্যম নয়',দাবি প্রিয়াঙ্কার

  • শুক্রবার হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিটে স্বামী নিক জোনাসের সঙ্গে যোগ দিলেন প্রিয়াঙ্কা। 

শুক্রবার হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিট ২০২০-তে যোগদান করলেন জোনাস দম্পতি। প্রথমবার কোনও ভারতীয় মিডিয়া প্ল্যাটফর্মে মুখোমুখি হলেন নিক জোনাস। করোনা আবহে এবছর ভার্চুয়ালি আয়োজন করা হয়েছে এই সামিট। এদিন হিন্দুস্তান টাইমসের এন্টারটেনমেন্ট ও লাইফস্টাইল এডিটর সোনাল কালরার সঙ্গে একান্ত আলাপচারিতায় ধরা দিলেন এই জুটি।

এদিন নিজের চিন্তাভাবনার কথা মেলে ধরলেন প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়া। জানালেন শীঘ্রই প্রযোজক হিসাবে একটি হিন্দি ছবি তৈরি করতে চান তিনি। বলিউডে ফেরার পরিকল্পনাও রয়েছে তাঁর। সেই নিয়েও এদিন অনুরাগীদের সুখবর দিলেন পিগি চপস। 

প্রিয়াঙ্কা বলেন, ‘ভারতে আমাদের একটা ধারণা রয়েছে যে স্ট্রিমিং প্ল্যাটফর্ম হল থিয়েটারের পর একটা দ্বিতীয় সেরা জিনিস, যখন গল্পকে মেলে ধরার প্রশ্ন ওঠে। এই ভাবনার সঙ্গে আমি সহমত নয়। থিয়েটারে ছবি মুক্তির বিষয়ে অবশ্যেই একটা আলাদা রোম্যান্স এবং চার্ম থাকতে পারে তবে স্ট্রিমিং সার্ভিসে থাকাটাও ততটাই জরুরি এবং প্রয়োজনীয়’। এর না থেমে প্রিয়াঙ্কা আরও যোগ করেন, ‘ভারতের এমন অনেক জায়গা করেছে যেখানে মানুষের কাছে হয়ত টেলিভিশন সেট নেই, কিন্তু আজকের দিনে স্মার্টফোন রয়েছে। ফোনই এখন অনেক মানুষের কাছে বিনোদনের মূল মাধ্যম। এবং অবশ্যই তাঁরা স্ট্রিমিং সার্ভিসের উপর নির্ভরশীল। স্ট্রিমিং সার্ভিস ভবিষ্যত, বুদ্ধিমান এবং স্মার্ট মানুষরা এটা নিয়েই এগিয়ে চলবে। আমার মনে হয় এটা সিনেমার একটা বিবর্তন। এটার মধ্যে একটা ক্ষমতা আছে, তোমার ভিউয়ারশিপ থাকবে সেটা তুমি নিশ্চিত’। 

শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে একগুচ্ছ প্রোজেক্ট নিয়ে হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা। স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স ও আমাজন প্রাইমে একাধিক নতুন প্রোজেক্ট রয়েছে অভিনেত্রীর। জানুয়ারি মাসে নেটফ্লিক্সে মুক্তি পাবে প্রিয়াঙ্কার আসন্ন ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রামিন বাহরানি। এছাড়াও নেটফ্লিক্সেই মুক্তি পাবে রবার্ট রডরিগারজের ‘উই ক্যান বি হিরোস’। আমাজনের সঙ্গেও কয়েক কোটি মিলিয়নের চুক্তি মাসখানেক আগেই স্বাক্ষর করেছেন প্রিয়াঙ্কা। 

বন্ধ করুন