বাংলা নিউজ > বায়োস্কোপ > HTLS 2021: ‘সবাই শুধু জাহ্নবীর ছবি তোলে’, ভাইঝির ওপর নজর পাপারাৎজিদের, গোসা ‘চাচু’ অনিলের
HTLS 2021 সামিটে অনিল কাপুর ও জাহ্নবী কাপুর। 
HTLS 2021 সামিটে অনিল কাপুর ও জাহ্নবী কাপুর। 

HTLS 2021: ‘সবাই শুধু জাহ্নবীর ছবি তোলে’, ভাইঝির ওপর নজর পাপারাৎজিদের, গোসা ‘চাচু’ অনিলের

  • জিম লুক নিয়ে এত বেশি চর্চা, কী জানালেন শ্রীদেবী-কন্যা?

শুক্রবার হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিট ২০২১-র শেষ দিনে হাজির ছিলেন জাহ্নবী কাপুর ও অনিল কাপুর। হিন্দুস্তান টাইমসের এন্টারটেনমেন্ট ও লাইফস্টাইল এডিটর সোনাল কালরার সঙ্গে আলাপচারিতায় বলিউড থেকে শুরু করে ভারতীয় সিনেমা, ওটিটির ভবিষ্যত, পাপারাৎজি-মিডিয়া, ইনস্টাগ্রাম নিয়ে কথা বলতে শোনা যায় তাঁদের। 

জাহ্নবী এদিনের সামিটে উপস্থিত থাকলেও, কোয়ারেন্টাইন বিধিনিষেধের কারণে ভার্চুয়ালি সামিটে যোগ দেন অনিল। যেখানে বনি-কন্যা জানান, তাঁর জিমের পোশাকের ছবি দেখার জন্য যেভাবে তাঁর অনুরাগীরা মুখিয়ে থাকে তিনি তাতে নিজেকে ধন্য ভাবেন। জাহ্নবী মজার ছলেই জানান, ‘জিমের বাইরে কেউ কেউ সেলফি তোলার সময় বলে তোমার অমুক অমুক ছবি দেখেছি। খুব ভালো লাগে শুনতে। কেউ কেউ আবার বলে তোমার সমস্ত জিমের পোশাকের ছবি আমি দেখেছি। আমার তাঁদের বলতে ইচ্ছে করে আমি এটাই শুধু করি না। তারপর এটা ভেবেও খুশি হই জিমের পর আমার ঘামে ভেজা শরীর, ক্লান্ত চেহারা যদি মানুষের ভালো লাগে, সেটা তো বড় পাওনা।’

জাহ্নবী জানান, অনেকেই সোশ্যাল মিডিয়ায় আমার জিমের পোশাকের সমালোচনা করেন। কিন্তু জিমের পোশাক সবার পছন্দ মতো পরা তো আমার কাজ না, বরং জিম আমার কাজের একটা অংশ। 

আর তখনই ভাইঝির সঙ্গে মস্করা করেন অনিল। বলে বসেন, ‘ওরা আমার ছবি চায় না। ওরা শুধু জাহ্নবীর ছবি তোলে। আমাকেও জিমের বাইরে ছবির জন্য যেতে হবে।’

এদিন তাঁর জীবনে সোশ্যাল মিডিয়ার নেগেটিভ আর পজিটিভ দুটো দিক নিয়েই কথা বলতে দেখা যায় জাহ্নবীকে। যেমন অভিনেত্রী জানান, সোশ্যাল মিডিয়া ট্রেন্ডস ফলো করেন, সেখান থেকেই বুঝতে পারেন দর্শক কোনটা পছন্দ করছেন কোনটা করছেন না। আবার জাহ্নবীর মতে, ট্রোলিং নিয়ে তিনি এখন আর মাথা ঘামান না। বরং, সেগুলো বর্তমানে তাঁদের কাপুর পরিবারের একটা অংশ হয়ে দাঁড়িয়েছে।

বন্ধ করুন