বাংলা নিউজ > বায়োস্কোপ > HTLS 2022: ‘তু চিজ’-এর তালে রাম চরণ, ‘রঙ্গমা মঙ্গমা’য় অক্ষয়! তুমুল নাচ, জয়ী কে

HTLS 2022: ‘তু চিজ’-এর তালে রাম চরণ, ‘রঙ্গমা মঙ্গমা’য় অক্ষয়! তুমুল নাচ, জয়ী কে

জমে গেল নাচের মঞ্চ। 

HTLS 2022: ২০তম Hindustan Times Leadership Summit-এ একসঙ্গে হাজির ছিলেন অক্ষয় কুমার আর রাম চরণ। সেখানে একের ছবির গানের সঙ্গে নাচলেন অন্য জন। 

২০তম Hindustan Times Leadership Summit-এ একসঙ্গে হাজির ছিলেন অক্ষয় কুমার আর রাম চরণ। আলাপচারিতার শেষে মঞ্চ মাতল নাচে। অক্ষয়ের ছবির গানে নাচলেন রাম চরণ। রাম চরণের ছবির গানে অক্ষয়। শেষ একসঙ্গে দু’জনের ‘ইয়ে দোস্তি’।

এই আলোচনার মূল বিষয় ছিল হালে বিনোদন জগতের বিবর্তন। কেন হিন্দি সিনেমা সেভাবে সফল হতে পারছে না? কেন দক্ষিণের ভারতের ছবি এগিয়ে যাচ্ছে? মূলত এই বিষয়গুলিই। এরই মধ্যে অবশ্য উঠে এসেছে অক্ষয়ের বিপুল পরিশ্রম এবং কানাডার পাসপোর্টের বিষয়টিও উঠে এসেছে। সেব সব প্রশ্নের উত্তরে অক্ষয় কুমারের সোজাসাপ্টা জবাব ভালো লেগেছে উপস্থিত অতিথিদেরও। কিন্তু এই পর্বে সবেচেয়ে বেশি মন জয় করে নিয়েছে শেষ অংশটি। বিনোদন দুনিয়া নিয়ে আলোচনার শেষ অংশটি হয়ে উঠল চূড়ান্ত বিনোদনেরও।

কী হল এই পর্বে?

অক্ষয়ের ছবির গানের সঙ্গে নাচলেন রাম চরণ। এর পরে রাম চরণের ছবির গনের সঙ্গে নাচলেন অক্ষয়। প্রথমে ‘তু চিজ বড়ি হয়’ গানের সঙ্গে রাম চরণের নাচ। তার পরে ‘রঙ্গমা মঙ্গমা’ গানটির সঙ্গে অক্ষয়ের চাল মেলানো। সব মিলিয়ে দারুণ বিনোদনের হয়ে উঠল মুহূর্তগুলি। তবে শেষ এখানেই নয়। এর পরে দু’জনে একসঙ্গে নাচলেন ‘ইয়ে দোস্তি’ গানের সঙ্গে।

সব মিলিয়ে জমজমাট HTLS-এর পঞ্চম দিনের এই পর্ব।

বন্ধ করুন