বাংলা নিউজ > বায়োস্কোপ > HTLS 2022: কেন ‘হেরা ফেরি ৩’-এ নেই অক্ষয় কুমার? পরিষ্কার জবাব দিলেন নিজেই

HTLS 2022: কেন ‘হেরা ফেরি ৩’-এ নেই অক্ষয় কুমার? পরিষ্কার জবাব দিলেন নিজেই

HTLS 2022-এ অক্ষয় কুমার

HTLS 2022: ২০তম Hindustan Times Leadership Summit-এ উপস্থিত অক্ষয় কুমার। পরিষ্কার করে দিলেন কেন তিনি ‘হেরা ফিরি ৩’-এ নেই। 

গত কয়েক দিন ধরেই আলোচনায় অক্ষয় কুমার এবং ‘হেরা ফেরি ৩’। কারণ খবর এসেছে, ‘হেরা ফেরি’-র নতুন ছবিতে নেই অক্ষয় কুমার। তাঁ বদলে এই ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ান। তার পর থেকেই নানা ধরনের কথা উঠে এসেছে। কেউ কেউ বলেছেন, ‘নো রাজু, নো হেরা ফেরি’। কিন্তু অক্ষয় নিজে কী বলছেন? কেন নেই তিনি?

২০তম Hindustan Times Leadership Summit-এ এই প্রশ্নের সাফ জবাব দিলেন অক্ষয় কুমার। কী বলছেন তিনি?

তাঁর কথায়, ‘এত দিন ধরে ‘হেরা ফেরি ৩’ হয়নি বলে দুঃখ ছিল। আমরা অনেক দিন ধরেই চেষ্টা করছিলাম ছবিটি করার। তৃতীয় পর্বের জন্য সকলেই অপেক্ষায় ছিলেন। কিন্তু পরিস্থিতিই এমন, যখন আমাদের সব কিছুই নতুন করে ভাবতে হবে।’

এর পরেই তিনি বলেন, কেন তিনি এই ছবিতে অভিনয় করছেন না। বলেন, ‘আমায় প্রথম বার শোনানো ছবির চিত্রনাট্য শোনানো হয়েছিল। কিন্তু চিত্রনাট্য এবং বাকি ক্রিয়েটিভ জিনিসগুলি আমার পছন্দ হয়নি। তাই আমি পিছিয়ে যাই।’ 

এই ছবিতে কাজ করতে পারছেন না বলে তিনি যে রীতিমতো দুঃখ পেয়েছেন, সে কথাও প্রকাশ করেছেন তিনি। বলেছেন, যেভাবে তাঁর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন, যেভাবে বলেছেন ‘নো রাজু, নো হেরা ফেরি’ সেটিও তাঁর অন্তর ছুঁয়ে গিয়েছে। কিন্তু তার পরেও তিনি ‘হেরা ফেরি’র জন্য শুভেচ্ছা জানিয়েছেন।  

বন্ধ করুন