বাংলা নিউজ > বায়োস্কোপ > রশ্মিকার সঙ্গে নিজের ফোনে ছবি তুলতে চান অনুপম খের! লজ্জায় লাল নায়িকা
রেড কার্পেটে অনুপম-রশ্মিকা

রশ্মিকার সঙ্গে নিজের ফোনে ছবি তুলতে চান অনুপম খের! লজ্জায় লাল নায়িকা

  • এ দিন টুকটুকে লাল গাউনে ধরা দেন রশ্মিকা। কালো শার্টের উপর ধূসর রঙের স্যুটে দেখা মেলে অনুপম খেরের। 

‘হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস ২০২২’-এ হাজির হয়েছিলেন অনুপম খের এবং রশ্মিকা মান্দানা। দু'জনে একসঙ্গে রেড কার্পেটে পোজ দিয়েছেন। রেড কার্পেটে নিজের ফোন দিয়ে রশ্মিকার সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে অনুপমকে।

অনুপম এবং রশ্মিকা এইচটি ইন্ডিয়ার মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ড শোতে একটি ছবির জন্য একসঙ্গে এসেছিলেন। নিজের ফোনের ক্যামেরা চালু করে এক ব্যক্তিকে দেন অভিনেতা, রশ্মিকার সঙ্গে ছবি তুলে দিতে বলেন। ঘটনায় খানিকটা লজ্জাও পান নায়িকা।

আরও পড়ুন: HT's India's Most Stylish Awards: রণবীর, কার্তিক থেকে কৃতি; বিজয়ীদের তালিকা

অনুষ্ঠানে মোস্ট স্টাইলিশ হটস্টেপার অ্যাওয়ার্ড বিজয়ী রশ্মিকা। অ্যাওয়ার্ড পেয়ে মঞ্চে নিজের পরিচয় দিয়ে অভিনেত্রী বলেন, ‘আপনারা যারা আমাকে জানেন না, আমার নাম রশ্মিকা মান্দানা।' এরপরই অভিনেত্রীকে একজন বলেন, এখানে সবাই তাঁকে চেনে। সঙ্গে সঙ্গে অভিনেত্রী বলে ওঠেন, ‘আমি এখনও নিজেকে পরিচয় করিয়ে দিতে চাই, কারণ আমি এখানে এই প্রথম এসেছি।’

তিনি যোগ করেছেন, ‘এটা সত্যিই বিশেষ আমার কাছে...আমি এত সুন্দর মানুষদের সামনে কথা বলছি.. আমি এই মুহূর্তে সুপারস্টারদের সঙ্গে কাজ করছি এবং আমি অদূর ভবিষ্যতে সুপারস্টারদের সঙ্গে কাজ করতে চাই। ছয় বছরের কঠোর পরিশ্রম করে জায়গা তৈরি করা, ভালো করেছ রশ্মিকা।’

শীঘ্রই রশ্মিকাকে রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিমেল’ ছবিতে দেখা যাবে। অনিল কাপুর এবং ববি দেওল অভিনীত সন্দীপ রেড্ডি অভিনীত এই ছবি আগামী বছর মুক্তি পাবে। এর আগে, রশ্মিকা মিশন মজনু দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করবেন, সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে নায়িকাকে।

বন্ধ করুন