বাংলা নিউজ > বায়োস্কোপ > HT's India's Most Stylish Awards: ‘আমার প্রথম…’, পুরস্কারে চুমু আঁকলেন শেহনাজ
পুরস্কার হাতে শেহনাজ গিল

HT's India's Most Stylish Awards: ‘আমার প্রথম…’, পুরস্কারে চুমু আঁকলেন শেহনাজ

  • HT-এর ভারতের সবচেয়ে স্টাইলিশ পুরস্কার অনুষ্ঠানে হাজির হয়েছিলেন একগুচ্ছ তারকা। অনুষ্ঠানে সবচেয়ে স্টাইলিশ উদীয়মান মুখের তকমা পেয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল।

‘হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস ২০২২’-এর সন্ধ্যা ছিল তারকা খচিত। মুম্বইয়ে অনুষ্ঠিত এই অ্যাওয়ার্ড শো-এর রেড কার্পেটে ঢালাও আয়োজন ছিল। শুধু বলিউড তারকারাই নয় ক্রীড়া তারকা, ব্যবসায়ী নেতা এবং ফ্যাশন শিল্পের তারকাদের নিয়ে অনুষ্ঠান সেজে উঠেছিল।

অনুষ্ঠানে বলিউডের প্রথম সারির তারকা রণবীর কাপুর, কার্তিক আরিয়ান, কৃতি স্যানন , অর্জুন কাপুর, মালাইকা অরোরা এবং সিদ্ধার্থ মালহোত্রা মতো তারকারা হাজির ছিলেন। পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের তাবড়া তাবড়া তারকারাও আমন্ত্রিত ছিলেন। অনুষ্ঠানে সবচেয়ে স্টাইলিশ উদীয়মান মুখের তকমা পেয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল। পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত নায়িকা।

আরও পড়ুন: HT's India's Most Stylish Awards: রণবীর, কার্তিক থেকে কৃতি; বিজয়ীদের তালিকা

নেটমাধ্যমে পুরস্কার হাতে নিয়ে দুটি ছবি পোস্ট করেছেন শেহনাজ। ক্যাপশনে জানিয়েছেন, অনেকগুলির মধ্যে এটাই প্রথম। এই সম্মানের জন্য হিন্দুস্তান টাইমসকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।

এ দিন ধূসর রঙের ডিজাইনার ঝলমলে গাউনে রেড কার্পেটে ধরা দিয়েছেন শেহনাজ গিল। এই প্রথম কোনও পুরস্কার পেয়েছেন বলে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নায়িকা। পুরস্কারে চুমু এঁকে ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন শেহনাজ।

বন্ধ করুন