বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর নেহার প্রথম জন্মদিন, মাঝরাতে দারুণ সারপ্রাইজ দিলেন স্বামী রোহনপ্রীত
নেহা কক্কর ও রোহনপ্রীত সিং 
নেহা কক্কর ও রোহনপ্রীত সিং 

বিয়ের পর নেহার প্রথম জন্মদিন, মাঝরাতে দারুণ সারপ্রাইজ দিলেন স্বামী রোহনপ্রীত

  • ৩৩ পূর্ণ করলেন নেহা কক্কর। বিয়ের পর নেহার প্রথম জন্মদিন স্পেশ্যাল করে তুললেন রোহনপ্রীত। 

মাত্র তিন মাসের পরিচয়ে বিয়ে, বয়সের পার্থক্য বাধা হয়ে দাঁড়ায়নি এই জুটির ভালোবাসায়। কথা হচ্ছে ‘নেহুপ্রীত’ জুটির। অক্টোবর মাসে বিয়ের পর্ব সারবার পর এটাই নেহা কক্করের প্রথম জন্মদিন। আর স্ত্রীর জন্মদিনটা ভীষণ রোম্যান্টিক করে তুললেন রোহনপ্রীত তা বলবার অপেক্ষা রাখে না। মাঝরাতেই স্ত্রীকে একের পর এক সারপ্রাইজ দিয়ে চমকে দিলেন রোহনপ্রীত। আজ. ৬ই জুন ৩৩ পূর্ণ করলেন নেহা।

এদিন ইনস্টাগ্রামে স্ত্রীর জন্য একটি আদুরে বার্তা লেখেন রোহন। দীর্ঘ বার্তার শুরুতেই রোহন লেখেন- ‘আমার প্রেয়সী, আমার স্বপ্নের রানি, প্রিয় নেহা… আজ তোমার জন্মদিন… আমি তোমাকে আজ জানাতে চাই এতদিন আমি তোমার যেমন খেয়াল রেখেছি, ভবিষ্যতের প্রতিটা দিন আমি এর চেয়েও বেশি খেয়াল রাখব তোমার। তুমি আমার চোখে সবসময় সুন্দর। আমি তোমায় কথা দিলাম তোমাকে সব আনন্দে ভরিয়ে দেব। আমি তোমার স্বামী হতে পেরে গর্বিত। জীবনের প্রতিটা দিন, প্রতিটা মুহূর্তে এভাবেই তোমাকে ভালোবেসে যাব। শুভ জন্মদিন প্রিয়তমা’। 

রোহন আরও যোগ করেন, ‘আমি আশা করছি যখন তুমি এটা পড়বে তোমার ঠোঁটে যেন হাসি লেগে থাকে! আমি সবসময় নিজেকে ধন্য মনে করি যখন তুমি আমার পাশে থাক। তুমি আজীবনের মতো শুধু আমার! ভগবানের কাছে তোমার মঙ্গল কামনা করি আমার রানি’। 

নেহার জন্মদিনে সারা বাড়ি বেলুন, ফেস্টুনে সাজিয়ে ছিলেন রোহনপ্রীত। সঙ্গে ছিল সাদা রঙের চকোলেট কেক- সেই ডেকোরেশনের ঝলক নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেন নেহার স্বামী। পাশাপাশি নেহা কক্করও ইনস্টাগ্রাম স্টোরিতে রোহনপ্রীতের দেওয়া সারপ্রাইজের মুহূর্ত তুলে ধপে

সেলিব্রেশনের টুকরো ঝলক
সেলিব্রেশনের টুকরো ঝলক

বর্তমানে বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত নাম নেহা কক্কর। প্লে-ব্যাক দুনিয়ার পাশাপাশি ইন্ডিয়ান আইডলের বিচারক হিসাবেও ব্যাপক জনপ্রিয় নেহা। গত বছর অক্টোবরের ২৪ তারিখ দিল্লিতে সাত বছরের ছোট রোহনপ্রীতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নেহা কক্কর। অগস্ট মাসে এক মিউজিক ভিডিয়োর শ্যুটিং সেটেই প্রথম আলাপ দুজনের। পরিচয়ের এক বছরও পূর্ণ হয়নি, ইতিমধ্যেই সাত মাসের দাম্পত্য জীবন কাটিয়ে ফেললেন 'নেহুপ্রীত'।

বন্ধ করুন