বাংলা নিউজ > বায়োস্কোপ > শমিতা ও রাকেশের মধ্যে হয়েছে বড় লড়াই, বিয়ের আগেই যে দাবি রাখলেন শিল্পার বোন
ছাড়াছাড়ি হচ্ছে শমিতা-রাকেশের?

শমিতা ও রাকেশের মধ্যে হয়েছে বড় লড়াই, বিয়ের আগেই যে দাবি রাখলেন শিল্পার বোন

  • তবে কি রাকেশ আর শমিতার সম্পর্কটাও মাঠে মারা গেল!

বিগ বস ওটিটিতে জুটি রাকেশ বাপাট এবং শমিতা শেট্টির বিচ্ছেদের খবর সবাইকে অবাক করেছে। এই ক'দিন আগেই শিল্পার ফার্মহাউজে পারিবারিক পার্টিতে যোগ দিতে দেখা গেল রাকেশকে। তাহলে হল টা কী! যদিও বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই রাকেশ ও শমিতা নিজেদের সম্পর্ক নিয়ে লেখেন সোশ্যাল মিডিয়ায়। জানান, সব ঠিক আছে তাঁদের মধ্যে। তবে জানা যাচ্ছে বড় লড়াই হয়েছে শমিতা আর রাকেশের মধ্যে। এমনকী, তাঁরা একে-অপরের সাথে কথা বলতেও রাজি নন এই মুহূর্তে।

TOI-এর এক প্রতিবেদন অনুসারে, শমিতা শেট্টি চান বিয়ের আগে রাকেশ পুনে থেকে মুম্বাইতে স্থানান্তরিত হয়ে যাক। প্রসঙ্গত, প্রথম স্ত্রী যে ঋদ্ধি ডোগরার সাথে বিবাহবিচ্ছেদের পরে রাকেশ বাপাট পুনেতে আছেন নিজের পরিবারের সাথে। এখন শমিতা চাইছেন তিনি মুম্বাইতে চলে আসুন। আর শমিতার এই দাবিই মানতে নারাজ রাকেশ। যে কারণে দুজনের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করেছে এবং শোনা যাচ্ছে দুজনেই একে অপরের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছেন।

জুটির ঘনিষ্ঠ এক সূত্র পোর্টালকে জানিয়েছে, 'প্রেম হয়েছিল কিন্তু এবার তাতে বাধা আসছে এবং কয়েকদিন ধরে প্রচুর অশান্তি চলছে...'। সূত্রটি আরও জানান, 'শমিতা কখনই রাকেশ এবং তাঁর সাথে প্রেম সম্পর্কে নিশ্চিত ছিলেন না। এমনকি বিগ বস ১৫-তে থাকাকালীনও তিনি অনেকবার এই সম্পর্ক নিয়ে নিজের আশঙ্কা প্রকাশ করেছিলেন।

প্রসঙ্গত, ‘বিগ বস’-এর ঘরে থাকাকালীনই এক জ্যোতিষই শমিতার হাত থেকে জানিয়েছিলেন চলতি বছরেই তাঁর বিয়ের যোগ রয়েছে। সেই সময়তেও শমিতার মুখে এসেছিল রাকেশের নাম। এমনকী, ঘর থেকে বের হয়েও তিনি বলেছিলেন, এবার বিয়েটা তিনি করেই নিতে চান। আর দেরি করতে রাজি নন মোটেই। যদিও সেটা রাকেশকে করবেন না অন্য কাউকে, তা তো সময়ই বলবে।

বন্ধ করুন