বাংলা নিউজ > বায়োস্কোপ > হলিউডে পা রাখলেন হুমা কুরেশি, সৌজন্যে জ্যাক স্নাইডারের 'আর্মি অফ দ্য ডেড'
' আর্মি অফ দ্য ডেড ' ছবিতে হুমা কুরেশি । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
' আর্মি অফ দ্য ডেড ' ছবিতে হুমা কুরেশি । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

হলিউডে পা রাখলেন হুমা কুরেশি, সৌজন্যে জ্যাক স্নাইডারের 'আর্মি অফ দ্য ডেড'

মুক্তি পেল জ্যাক স্নাইডার পরিচালিত ছবি ‘আর্মি অফ দ্য ডেড’ এর ট্রেলার।  এই ছবির মাধ্যমেই হলিউডে পা রাখলেন হুমা কুরেশি। পরিচালককে ধন্যবাদ জানিয়ে ছবির ট্রেলার ট্যুইট করে শেয়ার করেছেন হুমা।

গত সপ্তাহেই জানা গেছিল হলিউডের অন্যতম বিরাট ছবি প্রযোজনা সংস্থা মার্ভেল স্টুডিওর একটি সুপারহিরোধর্মী ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বলি-তারকা ফারহান আখতারকে। এবার হলিউডে পা রাখলেন ' গ্যাংস অফ ওয়াসিপুর ' খ্যাত অভিনেত্রী হুমা কুরেশি। ' জাস্টিস লীগ ' খ্যাত বিখ্যাত পরিচালক জ্যাক স্নাইডারের আগামী ছবি ' আর্মি অফ দ্য ডেড ' একটি ছোট্ট হলেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে এই বলিউড অভিনেত্রীকে। ছবিতে ' গীতা ' নামের একজন 'জোম্বি সার্ভাইভার '-এর ভূমিকায় দেখা যাবে হুমাকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানেই কয়েক ঝলকের জন্য পর্দায় হাজির হয়েছেন তিনি। ট্যুইট করে সেই ট্রেলার শেয়ার করে হ্যাক স্নাইডারকে ধন্যবাদ জানিয়েছেন হুমা। 

' আর্মি অফ দ্য ডেড ' আদতে 'জোম্বি হেইস্ট ' এ গল্প। কল্পবিজ্ঞান,অ্যাডভেঞ্চার ও হরর উপাদানে তৈরি এই ছবিতে মুখ্যভূমিকায় রয়েছেন হলিউড অভিনেতা ডেভ বাতিস্তা। ছবিতে বিভিন্ন চরিত্রে দেখা যাবে এল পার্নেল,ওমারি হার্ডউইক,থিও রোসির মতো অভিনেতা-অভিনেত্রীদের। পৃথিবীর এক প্রান্তে ভয়ঙ্কর এক জোম্বি অধ্যুষিত অঞ্চলে পড়ে থাকা ক্যাসিনোয় রয়ে গেছে ২০০ মিলিয়ন ডোলার। সেই বিরাট অঙ্কের টাকা উদ্ধারের বরাত পায় স্কট ওয়ার্ড ( ডেভ বাতিস্তা )। হাতে পড়ে থাকা অল্প সময়ের মধ্যে এই প্রাক্তন জোম্বি ওয়ারের নায়ক কীভাবে একটি টিম তৈরি করে জোম্বিদের অঞ্চল থেকে ওই টাকা উদ্ধার অভিযানে এগোলো তারই গল্প বলবে 'আর্মি অফ দ্য ডেড '। এর সঙ্গে তো রয়েইছে হাড় হিম করে দেওয়ার মতো ছবিতে ভয়ের উপাদান, জোম্বির নৃশংসতা। তবে এই ছবি যে মোটেই হালকা চালের নয় তা ট্রেলার থেকেই স্পষ্ট। 

' আর্মি অফ দ্য ডেড ' এর গল্প লিখেছেন পরিচালক হ্যাক স্নাইডার স্বয়ং। ছবির চিত্রনাট্যও শে হ্যাটেনের সঙ্গে লিখেছেন তিনি। প্রসঙ্গত ২০০৪ সালে ' ডন অফ দ্য ডেড ' ছবির পর ফের একবার 'জোম্বি মুভি '-র নির্দেশনা দিলেন স্নাইডার।  আগামী ২১ মে নেটফিক্সে স্ট্রিমিং শুরু হবে এই ছবির। 

বন্ধ করুন